fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

পশ্চিমবঙ্গে আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে, রাষ্ট্রপতি শাসন জারি করেই বাংলার নির্বাচনের ইঙ্গিত দিলেন অমিত শাহ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বাংলায় আসন্ন বিধানসভা নির্বাচন নিয়ে চিন্তিতি বঙ্গ বিজেপি। এরইমধ্যে নির্বাচনে রাষ্ট্রপতি শাসন জারি হতে পারে বলে ইঙ্গিত দিলেন অমিত শাহ।  কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ স্পষ্ট জানিয়ে দিলেন যে, পশ্চিমবঙ্গে আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে। রাজ্যপাল জগদীপ ধনখড়ের রিপোর্ট অনুযায়ী আসন্ন বিধানসভা নির্বাচনে বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি করার সিদ্ধান্ত নেওয়া হবে।

[আর পড়ুন- ভারী বর্ষণের জেরে বিপর্যস্ত হায়দরাবাদ.. জলের তোড়ে ভেসে গেল একই পরিবারের ৯ জন]

অমিত শাহ-এর এই মন্তব্যকে সমর্থন করেছে বিজেপির রাষ্ট্রীয় মহাসচিব এবং বিজেপির সাংসদ বাবুল সুপ্রিয়। এর আগে বিজেপির রাষ্ট্রীয় মহাসচিব কৈলাস বিজয়বর্গীয় মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের উপর বড়সড় আক্রমণ করেন। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় সরকার বাংলাদেশ থেকে শুটার ভাড়া করে এনে আমাদের নেতা, কর্মীদের মারধর করছে। কৈলাস বিজয়বর্গীয় তৃণমূলের গোষ্ঠীকোন্দোলের কথা টেনে বলেন যে, তৃণমূলের নেতা, কর্মীরা নিজেদের মধ্যে গণ্ডগোল করে, বোমা ছোঁড়ে। আর এরপর বিজেপির বিরুদ্ধে অভিযোগ তোলে।

এছাড়াও গত ৮ই অক্টোবর বিজেপি নবান্ন অভিযানে প্রদর্শনকারীদের উপর রাসায়নিক জলকামান ছোঁড়ার অভিযোগকে ফের উস্কে দেন বিজয়বর্গীয়। বিজয়বর্গীয় জানান, এই রাসায়নিক যুক্ত জলের কারণে আমাদের অনেক কর্মী অচৈতন্য হয়ে যান। শনিবার কৈলাস বিজয়বর্গীয়র সব অভিযোগকে সমর্থন করেন অমিত শাহ। তিনি স্পষ্টই জানিয়ে দেন যে, বাংলার আসন্ন নির্বাচনে রাষ্ট্রপতি শাসন লাগু করা হবে।

 

 

Related Articles

Back to top button
Close