fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অমিত শাহ ১৯ ডিসেম্বর মেদিনীপুরে দলীয় কর্মীদের নিয়ে সভা করবেন, প্রস্তুতি চলছে জোর কদমে

সুদর্শন বেরা ,পশ্চিম মেদিনীপুর:  ১৯ ডিসেম্বর পশ্চিম মেদিনীপুর সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির সর্বভারতীয় প্রাক্তন সভাপতি অমিত শাহ। তার আগে সোমবার খড়গপুর শহর লাগোয়া এক বেসরকারি হোটেলে জেলার ও রাজ্যের সাংগঠনিক নেতাদের নিয়ে প্রস্তুতি বৈঠক করলেন বিজেপির কেন্দ্রীয় নেতা শিবপ্রকাস জি।

এদিন ঘুরে দেখলেন মেদিনীপুর শহরে স্পোর্টস কমপ্লেক্স যেখানে অমিত শাহ তিন জেলার সাংগঠনিক বৈঠক করবেন। এছাড়াও শালবনির কর্ণগড় মন্দির ও মেদিনীপুর শহরের সিদ্ধেশ্বর কালী মন্দির পরিদর্শন করলেন শিবপ্রকাশ জি, রাজ্য বিজেপির সংগঠক সম্পাদক অমিতাভ চক্রবর্তী, পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় মাহাতো,বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সভাপতি সমিত কুমার দাস সহ রাজ্য ও জেলা নেতৃত্ব।

আগামী ১৯ ডিসেম্বর অমিত শাহ মেদিনীপুরে দলীয় কর্মী সভা করবেন। সেই কর্মী সভাকে সফল করে তোলার জন্য পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে বিজেপির নেতা ও কর্মীরা জোরকদমে কাজ শুরু করে দিয়েছে। সেই সঙ্গে দলের জেলা ও রাজ্য নেতৃত্ব সভাস্থলের জায়গা যেমন ঘুরে দেখেছেন তেমনি ওই কর্মী সভা কে নিয়ে বিস্তারিত ভাবে দলীয় নেতাদের সাথে আলোচনা করেছেন ।তাই বিজেপি কর্মীরা এখন থেকেই উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অমিত শাহের কর্মী সভা সফল করার জন্য কাজ শুরু করে দিয়েছেন।

Related Articles

Back to top button
Close