fbpx
কলকাতাগুরুত্বপূর্ণদেশহেডলাইন

লক্ষ্য একুশ, আগামী সপ্তাহে ফের রাজ্য সফরে আসছেন অমিত শাহ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  রাজ্য সফরে এসে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা আক্রান্ত হন। উত্তপ্ত রাজ্য রাজনীতি। এই আবহেই ফের রাজ্য সফরে আসছেন বিজেপি সভাপতি অমিত শাহ। আগামী ১৯ এবং ২০ ডিসেম্বর বঙ্গ সফরে আসছেন বিজেপি-র শীর্ষ নেতা। সূত্রের খবর, এবার থেকে প্রতি মাসেই ঘুরিয়ে ফিরিয়ে রাজ্য সফরে আসবেন অমিত শাহ এবং জে পি নাড্ডা।

 

বিজেপি সূত্রের খবর, এবারের সফরে পুরোপুরি দলের সংগঠন মজবুত করার উপরে জোর দেবেন অমিত শাহ। প্রাথমিক ভাবে স্থির হয়েছে, দু’ দিনের সফরে দু’টি জেলায় গিয়ে সাংগঠিনক বৈঠক করতে পারেন শাহ। তার মধ্যে একটি পারে বীরভূম। আর একটি কোন জেলায় শাহ যাবেন, সে বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। উল্লেখ্য, বৃহস্পতিবার ডায়মন্ড হারবারে যাওয়ার পথে দক্ষিণ চব্বিশ পরগণার শিরাকোলে বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কনভয়ে হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। এই ঘটনায় আহত হন বিজেপি-র কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়ও। এই ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ বিজেপি শীর্ষ নেতৃত্ব। ট্যুইট করে অমিত শাহ দাবি করেছেন, ঘটনাটি যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকও।

 

সূত্রের খবর, চলতি মাসের যে কোনও দিন বিজেপি-তে যোগদান করতে পারেন শুভেন্দু অধিকারী। জে পি নাড্ডা, অমিত শাহদের মতো বিজেপি-র কোনও শীর্ষ নেতার উপস্থিতিতেই সেই যোগদান হতে পারে। এই অবস্থায় ফের অমিত শাহ রাজ্যে আসায় সেই জল্পনা আরও বেড়েছে। তৃণমূলের এই দাপুটে নেতার যোগদান এই রাজ্যেই হতে পারেও বলেও বিজেপি-র একটি মহল থেকে দাবি করা হচ্ছে।

Related Articles

Back to top button
Close