fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অমিত শাহ, জেপি নাড্ডার ভার্চুয়াল র‍্যালির পর বিধানসভা ভিত্তিক র‍্যালির আগ্রহ দেখা গেল কর্মীদের মধ্যে

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: ভার্চুয়াল র‍্যালির শুভ সূচনা করে গিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সদ্য ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাও সভা করেছেন। প্রত্যেকেরই বক্তব্যে মূল উদ্দেশ্যই ছিল প্রধানমন্ত্রীর স্বপ্নের আত্মনির্ভর ভারত গড়ার ডাক। স্বপ্নের আত্মনির্ভর ভারত গড়ার ডাককে সামনে রেখেই এই করোনা আবহের মধ্যে বিজেপির কর্মকর্তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইতিমধ্যে বেশ কয়েকটি কর্মসূচি গ্রহণ করেছেন।

 

 

করোনা আতঙ্ক থাকবে এরই মধ্যে দলের কর্মসূচি ও প্রধানমন্ত্রীর বার্তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গ্রামে গ্রামে পৌঁছে দেওয়ার গুরুদায়িত্ব গ্রহণ করছে দলীয় কর্মীরা। বৃহস্পতিবার পূর্ব পাঁশকুড়া বিধানসভায় ভার্চুয়াল র‍্যালির মাধ্যমে আরেকবার জানান দিল ভারত গড়ার জন্য প্রধানমন্ত্রীর স্বপ্নকে। নির্দিষ্ট সময় মেনে তমলুক পার্টি অফিসে এই র‍্যালির শুভ সূচনা করেন বিজেপির রাজ্য সম্পাদক অরুণ হালদার। উপস্থিত ছিলেন বিজেপির জেলা সম্পাদক দেবব্রত পট্টনায়েক,জেলার সহ-সভাপতি হরেকৃষ্ণ বেরা , জেলা সংখ্যালঘু মোর্চার সভাপতি শেখ সাদ্দাম হোসেন।

রাজ্য সম্পাদক অরুণ হালদার বলেন, মোদিজি যে স্বপ্ন নিয়ে ভারত গড়ার ব্রতী হয়েছেন তা আমাদের কর্মীদেরকেই গুরু দায়িত্ব নিতে হবে। সামনে আমাদের কঠিন লড়াই, এই লড়াইয়েই প্রমাণ করে দিতে হবে। আর তা করতে পারলেই মোদিজির যে স্বপ্ন দেখা তা সফল হবে।

জেলা সম্পাদক দেবব্রত পট্টনায়েক বলেন, কর্মীদের মধ্যে আত্মনির্ভরকতা গড়ে উঠলেই সময় উপযোগী না না চিন্তা ধারা বিকাশ লাভ করবে। আগামী দিনে আমরা সফলতা লাভ করবোই এই আমাদের অঙ্গীকার।

Related Articles

Back to top button
Close