fbpx
কলকাতাখেলাহেডলাইন

সৌরভের বাড়ির বাঙালি রান্নায় তারিফ অমিত শাহের, চার বার চেয়ে খেলেন ধোকার ডালনা

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: বঙ্গ সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সকালে আজ বিজেপি যুব নেতা অর্জুন চৌরাসিয়ার মৃত্যুর ঘটনায় উত্তপ্ত হয়েছে রাজ্য-রাজনীতি। সফর কাটছাঁট করেই ঘটনাস্থলে আসেন অমিত শাহ। সেখানে এসে শাসকদলের নামে তোপ দাগেন তিনি।

আজ বিকেলেই সৌরভ গাঙ্গুলির বাড়িতে নৈশভোজে যাওয়ার কথা ছিল অমিত শাহের। সেইমতো বেহালার চৌরাস্তার বাড়িতে পৌঁছে যান তিনি। সেখানেই রাতের খাবার খান তিনি। মেনুতে ছিল বাঙালি নিরামিষ পদ। কিন্তু সৌরভের বাড়ির নৈশভোজে ধোকার ডালনার স্বাদেই মজলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ৷ চার বার ধোকার ডালনা চেয়ে খান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী৷ ভাত, রুটি এবং লুচির সঙ্গে ছিল আলুর দম, ডাল মাখনি, ধোকার ডালনা, পনির, ভেজিটেবল কাটলেটের মতো পদ৷ চার বার ধোকা চেয়ে খান তিনি৷ সবশেষে রসগোল্লা, কাজু বরফি, মিষ্টি দই দিয়ে সম্পন্ন হয় শাহি ভোজ৷ সৌরভের মা নিরূপা গঙ্গোপাধ্যায়ের তদারকিতেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য সব পদ রান্না করা হয়৷

শুক্রবার রাত ৭.৫৭ মিনিটে সৌরভের বেহালার বাড়িতে পৌঁছন অমিত শাহ৷ তাঁর সঙ্গেই ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, সাংসদ স্বপন দাশগুপ্তের মতো বিজেপি নেতারা৷ নীচে নেমে এসে পুষ্পস্তবক দিয়ে সৌরভ নিজে অমিত শাহকে স্বাগত জানান৷ বাড়িতে ঢুকে প্রথমে কিছুক্ষণ সৌরভের সঙ্গে হাল্কা কথা বলেন। সঙ্গী বিজেপি নেতারা ছাড়াও সেখানে ছিলেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়৷ সৌরভের মা নিরূপাদেবীর সঙ্গেও দেখা করেন তিনি৷ এর পরই নৈশভোজে বসেন অমিত শাহ সহ বিজেপি নেতারা৷ তাঁদের সঙ্গেই নৈশভোজ সারেন সৌরভ এবং স্নেহাশিসও৷ পরিবেশনের ছিলেন সৌরভ জায়া ডোনা।

রাত ৮.৫০ মিনিট নাগাদ সৌরভের বাড়ি রওনা দেন কেন্দ্রীয় মন্ত্রী।

Related Articles

Back to top button
Close