fbpx
কলকাতাহেডলাইন

বাংলা সেই হারানো গৌরব ফিরে পাক বাংলা, দক্ষিণেশ্বরে পুজো দিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য অমিত শাহের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: একুশের ভোটের রণকৌশল সাজাতেই বঙ্গ সফরে শাহ।  দ্বিতীয় দিনের কর্মসূচি শুরু করলেন বিজেপির সেনাপতি অমিত শাহ। সকালেই এদিনে প্রথমেই তিনি যান দক্ষিণেশ্বর মন্দিরে। সেখানে ভবতারিণীর মন্দিরে পুজো দিলেন তিনি। পুজো দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অমিত শাহ বলেন বাংলার ভক্তি আন্দোলনের পীঠস্থান। মহান মণীষিদের জন্ম এই পূন্যভূমিতে। বাংলা সেই হারানো গৌরব ফিরে পান সেই প্রার্থনাই তিনি ভবতারিণীর কাছে জানিয়েছেন।

বিজেপি কর্মীদের সঙ্গে এবং সাংসদদের সঙ্গে বৈঠক করার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর । এরপর নিউটাউনে বিজেপি কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ করবেন তিনি । পরে সাংবাদিক বৈঠক করার কথা রয়েছে । জানা গিয়েছে, বিভিন্ন সম্প্রদায়ের মানুষের সঙ্গে বৈঠক করার পরিকল্পনা রয়েছে । দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠকের পাশাপাশি সমাজের বিশিষ্ট জনেদের সঙ্গেও দেখা করবেন তিনি। আগামী দিনে বাংলায় দুই তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গড়বে বিজেপি, বলে বৃহস্পতিবার বাঁকুড়া সভায় দাবি করেন শাহ ।

বাংলায় পরিবর্তনের ডাক দিয়ে তিনি বলেন, ‘বাংলা একটি সীমান্তবর্তী রাজ্য। বাংলার অভ্যন্তরীণ নিরাপত্তার সঙ্গে দেশের নিরাপত্তা জড়িয়ে। বাংলার বেকার যুবকদের চাকরি দিতে, গরিবি দূর করতে একবার বিজেপি-কে একটা সুযোগ দিন। আমরা সোনার বাংলা গড়ে দেব। ‘

 

 

 

Related Articles

Back to top button
Close