fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হাসনাবাদ বিডিও অফিসে আমফানের ক্ষতিগ্রস্তদের লাইন, শিকেয় করোনা বিধি

পরিমল দে, বসিরহাট: বৃষ্টিকে উপেক্ষা করেই হাসনাবাদ বিডিও অফিসের সামনে তৈরি হয় আমফানে ক্ষতিগ্রস্তদের দীর্ঘ লাইন। যার ফলে শিকেয় উঠেছে করোনা সতর্কতা।

বুধবার লকডাউন এর পরে বৃহস্পতিবার থেকে আমফানে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণের ফর্ম জমা দেওয়ার জন্য নির্দেশ জারি করা হয়েছিল বিডিও অফিসের তরফ থেকে। যার ফলে বৃহস্পতিবার সকাল থেকেই হাসনাবাদ বিডিও অফিসের সামনে দেখা যায় ক্ষতিগ্রস্তদের দীর্ঘ লাইন। সকাল থেকে ঝলকে ঝলকে বৃষ্টি পড়লেও বৃষ্টিকে উপেক্ষা করেই ক্ষতিপূরণের ফরম জমা দিতে লাইনে দাঁড়ান হাসনাবাদের ক্ষতিগ্রস্ত গ্রামবাসীরা। হাসনাবাদ বিডিও অফিস থেকে লাইন চলে যায় বনবিবি সেতুর মাঝ বরাবর। ভিড়ে ঠাসা ঠাসি ক্ষতিগ্রস্তদের লাইনের ফলে ভেঙে যায় করোনার সমস্ত সর্তকতা।

জানা যায়, বৃহস্পতিবার ও শুক্রবার দুদিন আমফানে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণের ফরম জমা নেওয়ার কথা ঘোষণা করা হয়েছে বিডিও অফিস থেকে। যার ফলে একদিনে ফর্ম জমা দিতে জড়ো হন প্রচুর ক্ষতিগ্রস্ত মানুষ। অথচ ভিড় সামলাতে কোনো উদ্যোগই দেখা যায়নি বিডিও অফিসের তরফ থেকে বলে অভিযোগ ওঠে। এ বিষয়ে কথা বললে দায় এড়াতে রাজ্যের সমস্ত বিডিও অফিসে এই একই চিত্র বলে বিষয়টি এড়িয়ে যান হাসনাবাদের ভিডিও অরিন্দম মুখার্জী।

Related Articles

Back to top button
Close