fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

‘দুয়ারে সরকার’! তাহলে কি এতদিন দুয়ারে সরকার ছিল না? গৃহসম্পর্ক অভিযানে এসে বললেন রাজ্যের মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকা

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: দশ বছর প্রায় অতিক্রান্ত হতে যাচ্ছে পশ্চিমবঙ্গের তৃণমূল সরকারের। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগেই ঘোষণা করলেন ‘দুয়ারে সরকার’ তাহলে এতদিন দুয়ারে সরকার ছিল না? সম্পূর্ণটাই মানুষকে ধোঁকা দিয়ে সরকার চলছে বলে মন্তব্য করলেন রাজ্য মহিলা মোর্চার রাজ্য সম্পাদিকা অমৃতা ব্যানার্জি। বৃহস্পতিবার শহিদ মাতঙ্গিনী ব্লকের শান্তিপুর ১ অঞ্চলের ১০ ও ১১ নম্বর বুথে জেলার কর্মসূচি অনুযায়ী গৃহ সম্পর্ক কর্মসূচিতে যোগ দিতে এসেছিলেন  অমৃতা ব্যানার্জি।

 

এই গৃহ সম্পর্ক কর্মসূচিতে তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি নবারুন নায়েকের সংযোজন, তৃণমূলের এটাই হচ্ছে শেষ কর্মসূচি এর আগেও অনেক কর্মসূচি নিয়েছে। মানুষ তা প্রত্যাখ্যান করেছে। মানুষের বিচার বিবেচনা আছে মানুষ কাকে চালকের আসনে বসাবেন তা আগেই ঠিক করে নিয়েছে। ১৯-এর লোকসভা নির্বাচনে মানুষের রায়ের প্রতিফলন রাজ্যের মানুষ দেখেছে ২১ সালের নির্বাচনে বাংলা থেকে তৃণমূলকে উৎখাত করে জানান দেবে অপশাসনের বিরুদ্ধে আমরা বিজেপির পাশে আছি। বক্তব্যে রাজ্য সম্পাদিকা অমৃতা ব্যানার্জি আরো বলেন দুর্নীতিতে  জর্জরিত এই সরকার, আমফান দুর্নীতি মানুষকে জানান দিয়েছে গরিব মানুষের টাকা লুট করতে হয় কেমন করে, দুর্নীতি করতে করতে পাহাড় প্রমাণ দুর্নীতি  কুরে কুরে খাচ্ছে তৃণমূলকে। 21সালের  নির্বাচনে  তৃণমূল নামক দলটা ধুয়ে মুছে সাফ হয়ে যাবে বলে মন্তব্য করেন। গৃহ সম্পর্ক অভিযানে তমলুক জেলা সাংগঠনিক মহিলা মোর্চার সম্পাদিকা শ্যামলী সিংহ, জেলা বিজেপি সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতি সহ ব্লক স্তরের নেতৃত্বরা উপস্থিত ছিলেন।  উল্লেখ করা যায় এই গৃহসম্পর্ক অভিযানে মহিলাদের উৎসাহ-উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

Related Articles

Back to top button
Close