fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাতারে ছয় বছরের শিশু কন্যাকে বিস্কুটের লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগে ধৃত প্রৌঢ়

নিজস্ব প্রতিনিধি, ভাতার: ছয় বছরের এক শিশুকন্যাকে বিস্কুটের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে শ্লীলতাহানী করার অভিযোগে প্রতিবেশী প্রৌঢ়কে গ্রেফতার করল ভাতার থানার পুলিশ। ধৃতের নাম গৌড়মোহন দাস(৫৮)। তার বাড়ি ভাতারের কর্জনা গ্রামে। মঙ্গলবার বিকেলে গ্রেফতারের পর বুধবার ধৃতকে বর্ধমান আদালতে পাঠিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, অভিযুক্ত প্রৌঢ় গৌড়মোহন দাসের বাড়ি ছিল বর্ধমান শহরের বিজয়রাম এলাকায়। বেশ কয়েক বছর আগে তিনি কর্জনা গ্রামে চলে আসেন। তারপর থেকে কর্জনা গ্রামেই বসবাস করছেন ওই প্রৌঢ়। অন্যদিকে পাশেই থাকে নির্যাতিতা শিশুটির পরিবার। শিশুটির বাবা বাবা দিনমজুরির কাজ করেন।

নির্যাতিতা শিশুটির বাবা জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে তার মেয়ে বাড়ির পাশে সমবয়সী কয়েকজন বন্ধুর সাথে খেলাধুলা করছিল। কিছুক্ষন পর মেয়েকে দেখতে না পেয়ে তিনি খোঁজাখুঁজি শুরু করেন। এরপর খুঁজতে খুঁজতে তিনি গৌড়মোহনের বাড়িতে আসেন। তখন তিনি গৌড়মোহনকে আপত্তিকর অবস্থায় দেখতে পান। তিনি মেয়েকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসেন। তিনি বলেন, “বাড়িতে আসার পর মেয়ের কাছ থেকে জানতে পারি বিস্কুট দেওয়ার নাম করে তাকে ডেকে নিয়ে গিয়েছিল গৌড়মোহন। এরপর আমি থানায় এসে ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করি। আমরা চাই ওই ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি হোক।”

মঙ্গলবার বিকেলে ঘটনার পর রাতের দিকে ভাতার থানায় নির্যাতিতা শিশুর বাবার অভিযোগের ভিত্তিতে এদিন ভোরে ওই প্রৌঢ়কে গ্রেফতার করে পুলিশ। পুলিশ ধৃতের বিরুদ্ধে শ্লীলতাহানি ও পকসো আইনে মামলা দায়ের করেছে বলে খবর।

Related Articles

Back to top button
Close