fbpx
আন্তর্জাতিকহেডলাইন

যেন বাস্তবের ক্যাপ্টেন মার্ভেল! ভেতরে গরম, বিমানের ডানায় চড়ে বসলেন মহিলা, তারপর..

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক :  মার্ভেল সিরিজে আমরা প্রত্যেকেই দেখেছি উওন্ডার উওমেনদের এর গল্প। যারা পৃথিবী রক্ষা করতে কখনও রকেট কিংবা বিমানের মাথায় চড়ে ভেসে উড়ে যান। কিন্তু এ যেন এক বাস্তব  মার্ভেল কাহিনীর দৃশ্য। বিমানের ভেতর নাকি বড্ড গরম। আর তাই বিমানের আপৎকালীন দরজা খুলে ডানায় উঠে পড়লেন তিনি। আচমকা এই ঘটনায় হতবাক হয়ে যান সবাই। কী করবেন, তা বুঝে উঠতে পারছিলেন না কর্মীরা। অবশেষে ওই মহিলাকে নামিয়ে আনা হয় ডানার উপর থেকে। এই ঘটনার জন্য তাঁকে কালো তালিকাভুক্ত করা হয়েছে বলে খবর। অর্থাৎ আগামী দিনে আর বিমানে উঠতে পারবেন না তিনি।

ঘটনাটি ঘটেছে ইউক্রেনের কিয়েভে। তুরস্ক থেকে ইউক্রেন এয়ারলাইন্সের বিমান বোয়িং ৭৩৭–৮৬এন কিয়েভ আন্তর্জাতিক বিমানবন্দরের মাটি ছোঁয়ার পরেই এই ঘটনা ঘটে। ইউক্রেন এয়ারলাইন্সের তরফে জানানো হয়েছে, বিমান অবতরণের পরেই ওই মহিলা অভিযোগ করেন তাঁর গরম লাগছে। একথা বলে বিমানের আপৎকালীন দরজা খুলে ডানায় উঠে সেখানে হাঁটাহাঁটি করতে শুরু করেন তিনি।

ঘটনাটি ভাইরাল হতেই পড়ে গিয়েছে শোরগোল। ওই মহিলাকে ইতিমধ্যে কালো তালিকাভুক্ত করেছে ইউক্রেন ইন্টারন্যাশনাল বিমান সংস্থাটি। যার ফলে আগামী দিনে ওই মহিলা কোনও বিমানে চড়তে পারবেন না। তবে মহিলা মদ্যপ ছিলেন না এটা নিশ্চিত করেছে বিমান কর্তৃপক্ষ।

Related Articles

Back to top button
Close