fbpx
দেশহেডলাইন

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কনভয়ে হামলার ঘটনায় তদন্ত শুরু

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: বিহারে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কনভয়ে হামলা, ছোড়া হল পাথর, ভাঙল গাড়ির কাচ।অভিযোগ বিজেপির বিরুদ্ধে। তদন্ত শুরু করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। নামানো হয়েছে কমান্ডো বাহিনী। বিহারবাসীর কাছে শান্তি বজায় রাখার আবেদন জানান মুখ্যমন্ত্রী।

নীতীশ কুমার বলেন, কোনরকম প্ররোচনায় যেন কেউ পা না দেয়। বিজেপির সব চক্রান্তকে ব্যর্থ করতে হবে ধৈর্যশীল হওয়ার পরামর্শ দেন তিনি। বিহার পুলিশের ডিজি জানিয়েছেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার নিরাপদে এবং স্থিতিশীল আছেন। মুখ্যমন্ত্রী নিতীশ কুমারের ওপরে হামলার ঘটনার তীব্র নিন্দা দেশজুড়ে। মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন বিহারের রাজ্যপাল সহ বহু রাজ্য এবং জাতীয় স্তরের রাজনৈতিক নেতৃত্ব।

পুলিশ সূত্রে খবর, রবিবার বিকেলে পাটনায় নীতীশ কুমারের কনভয়কে লক্ষ্য করে পাথর ছুঁড়ে মারার অভিযোগ ওঠে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে। স্থানীয় সূত্রে খবর, সপ্তাহ খানেক আগে বেউরে এক যুবকের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। পাটনার গৌরিচকে রাস্তা অবরোধ করে স্থানীয় মানুষ। সেই সময় নীতীশ কুমারের কনভয় ঢুকতেই এই হামলা হয়।

Related Articles

Back to top button
Close