fbpx
কলকাতাহেডলাইন

বাড়ির সামনে মদের আসরের প্রতিবাদ করে বেধড়ক মারধরে মৃত্যু প্রতিবাদী বৃদ্ধের, ধৃত ৩

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: ষষ্ঠীর রাতে বাড়ির সামনে প্রকাশ্যে মদের আসর বসিয়ে চলছিল মদ্যপান। সেই ঘটনার প্রতিবাদ করায় দুষ্কৃতীদের হাতে খুন হতে হয়েছিল এক বৃদ্ধ কানাই নস্করকে। সেই সময়ে সেই জায়গা থেকে চলে গেলেও রাতেই ৫০-৬০ জন দুষ্কৃতী তার বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ। তাদের বেধড়ক মারধরে মৃত্যু হয় কানাইবাবুর। তার ভাগ্নে আকাশ গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। এ পর্যন্ত এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা গিয়েছে, ষষ্ঠীর দিন রাতে গড়ফা মণ্ডলপাড়ায় আকাশ বাহাদুরের মামাবাড়ির সামনে মদের আসর বসায় কয়েকজন। সেদিন এর প্রতিবাদ করে আকাশ ও তার মামাদাদু কানাই নস্কর। সেই মুহূর্তে চলে গেলেও রাতেই গড়ফার ওই বাড়িতে বাঁশ, লাঠি, ইট নিয়ে হামলা চালায় ৫০ থেকে ৬০ জনের একটি দুষ্কৃতীদল।
প্রথমে  আকাশকে পেয়ে তাঁকে বেধড়ক মারধর করে তাঁর মাথা ফাটিয়ে দেয়। নাতিকে বাঁচাতে এগিয়ে আসেন তাঁর মামা এবং দাদু কানাই নস্কর। বেপরোয়াভাবে কানাইবাবুকেও তারা মারধর করে। আশঙ্কাজনক অবস্থায় কানাইবাবুকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। বৃহস্পতিবার সকালে তাঁর মৃত্যু হয়।
মৃত কানাইবাবুর দেহ ময়না-তদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনায় মৃতের ছেলে ছোটন ও আকাশের বন্ধু সঞ্জয় গুপ্তের লিখিত অভিযোগে দুটি পৃথক মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এতজন হামলা চালালেও মাত্র তিন জন গ্রেফতার কেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। ঘটনাস্থলে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Related Articles

Back to top button
Close