fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বালি বোঝাই ট্রাকের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু ঘিরে চাঞ্চল্য শিলিগুড়িতে

কৃষ্ণা দাস, শিলিগুড়ি: পথ দূর্ঘটনায় বৃদ্ধর মৃত্যু ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে শিলিগুড়ির বর্ধমান রোড সংলগ্ন সন্তোষী নগর মোড়ে। বালি বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ধারে বসে থাকা বৃদ্ধ ব্যাক্তিকে ধাক্কা মারে। পুলিশ জানিয়েছে ওই ব্যাক্তির নাম বলরাম মিশ্র। তার বয়স প্রায় ৮০ বছর। স্থানীয়রা দেখতে পেয়ে দ্রুত ওই ব্যাক্তিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গিয়েছে এদিন গঙ্গানগর এলাকার বাসিন্দা বলরাম মিশ্র প্রাতঃভ্রমণ সেরে সন্তোষীনগর মোড়ের একটি দোকানের সামনে চেয়ার নিয়ে বসেছিলেন। আচমকাই গঙ্গানগর থেকে বর্ধমান রোডে ওঠার সময় একটি বালি বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিকে চলতে শুরু করে। বৃদ্ধ ওই ব্যাক্তিকে ধাক্কা মারার ফলে ওই ব্যাক্তি পড়ে গেলে তার দুই পায়ের ওপর দিয়ে চলে যায় ট্রাকটি। ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে তিনি গুরুতর জখম হন।

পাশাপাশি সেখানে থাকা একটি সাইকেল ও একটি স্কুটিতেও ধাক্কা মারে। এরফলে দুমরে মুচরে যায় স্কুটি ও সাইকেল। সেই সঙ্গে ওই এলাকার একটি সেলুন ও সাইকেল সাড়াইয়ের দোকানও ক্ষতিগ্রস্ত হয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। উত্তেজিত জনতা ট্রাকটিকে আটকে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে শিলিগুড়ি মেট্রোপলিটনের খালপাড়া ফাঁড়ির পুলিশ। কোনো রকম উত্তেজনা যাতে ছড়িয়ে না পড়ে তার জন্য নামানো হয় র‍্যাফ। গুরুতর জখম অবস্থায় ওই ব্যাক্তিকে উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয় সেখানেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন: রাজ্য সরকারের শিক্ষারত্ন পুরষ্কারের জন্য মনোনীত হলেন দক্ষিণ ২৪ পরগনার প্রসেনজিত প্রামাণিক

এদিকে এই ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পোঁছান দার্জিলিং জেলা তৃণমূল সভাপতি রঞ্জন সরকার ও ওয়ার্ড কো-অর্ডিনেটর দূর্গা সিং। রঞ্জন সরকার বলেন, বালি বোঝাই গাড়িগুলি যাতে গভীর রাতে ও ভোরের দিকে যাতায়াত করে সেই বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশাপাশি মৃত ব্যাক্তির পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি। এদিকে খালপাড়া ফাঁড়ির পুলিশ গাড়ির চালক মনোজ বিশ্বাসকে গ্রেফতার করেছে ও গাড়িটিকে আটক করে থানায় নিয়ে আসে। জানা গিয়েছে গাড়িতে তিনজন ছিল বাকি দুজন পলাতক। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

 

 

 

Related Articles

Back to top button
Close