fbpx
দেশবিনোদনহেডলাইন

আর কিছু সময়ের অপেক্ষা, ঘরে ফিরবে ছেলে, আলোর রোশনাইয়ে সেজে উঠেছে মন্নত

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ আজ ঘরে ফিরছে আরিয়ান খান (Aryan Khan)। শুক্রবার আইনি জটে আটকে আর্থার জেলেই থাকতে হয় শাহরুখ পুত্রকে। বৃহস্পতিবারই আরিয়ানের জামিন মঞ্জুর করে বম্বে হাইকোর্ট। তবে কিছু আইনি প্রক্রিয়া বাকি ছিল। সেটি শুক্রবার হওয়ার কথা ছিল। কিন্তু নির্দিষ্ট সমর পার হয়ে যাওয়ায় আইনি জটে আটকে পড়ে আরিয়ানের জামিন।

আদালতের নিয়ম অনুযায়ী বিকেল সাড়ে পাঁচটার পর আর জামিনের কাগজপত্র জমা নেওয়া হয় না। ফলে নির্দিষ্ট সময় পার হয়ে যাওয়ার কারণে আরিয়ানের শুক্রবার আর ঘরে ফেরা হয়নি। এদিকে আদালতে নিয়ম অনুযায়ী শনিবার ভোর সাড়ে পাঁচটায় খুলবে জামানত বক্স। কিন্তু সকাল সাড়ে ৯’টার আগে বন্দিরা ছাড়া পাবে না।

কাজেই আজ মন্নতে ফিরতে চলেছে আরিয়ান। গতকাল ছেলেকে বাড়ি ফিরিয়ে আনার জন্য আর্থার জেলে পৌঁছে গিয়েছিলেন শাহরুখ। তাও আইনি গেরোয় আটকে আরিয়ানকে নিয়ে ফিরতে পারেননি তিনি।

আর্থার জেলের বাইরে কড়া নিরাপত্তা। ব্যারিকেড করে দেওয়া হয়েছে।

এদিকে ছেলের বাড়ি ফেরার আনন্দে সেজে উঠেছে মন্নত। তৈরি হচ্ছে আরিয়ানের পছন্দসই মিষ্টি। গৌরী খান নিজেই এসব তদারকি করছেন। দীর্ঘ ২৮ দিন পর বাড়ি ফিরবে সে।  শুক্রবার বিকালে মন্নতের ছাদ জুড়ে আলোর রোশনাইয়ের সাজ দেখা যায়। মন্নতে এবার সময়ের আগেই দিওয়ালি এসেছে।

১ লক্ষ টাকার বন্ড ও দেশ ছেড়ে বাইরে যেতে পারবে  না এই শর্তে জামিন মঞ্জুর করেছে আদালত। এছাড়াও প্রতি শুক্রবার এনসিবি দফতরে এসে আরিয়ানকে হাজিরা দিতে হবে। আরিয়ানের বন্ডের কাগজে সই করেন অভিনেত্রী জুহি চাওলা।

আরিয়ানের মামলা বর্তমানে লড়ছেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহিতোগি।

 

 

 

 

Related Articles

Back to top button
Close