fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শাসকদলের প্রতি ক্ষোভ বাড়ছে, মেচেদায় বিজেপির গণ অবস্থানে মানুষের ভীড়ই জানান দিচ্ছে।

বাবলু ব্যানার্জি, কোলাঘাট:  শাসকদল মানুষের আশা পূরণে যে ব্যর্থ তা আরেকবার প্রমাণ করল পূর্ব মেদিনীপুর জেলার মেছেদায় বিজেপির গণ-অবস্থানে মানুষের ঢল । দিনের পর দিন প্রশাসনিক দফতরে গিয়ে কেবল আশ্বাসের বাণী ছাড়া  তারা আদতে কিছুই পায় নি।  বিজেপি নেতৃত্বদের বক্তব্যই তা স্পষ্ট। সোমবার পূর্ব মেদিনীপুর জেলার প্রবেশদ্বার মেছেদার বুকে বিজেপির ডাকা গণ অবস্থান থেকে ইঙ্গিত দেওয়া হল সমস্যা সমাধান না হলে বিজেপি সাধারণ মানুষের স্বার্থে বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হবে।

আজকের দাবি গুলির মধ্যে উল্লেখযোগ্য ছিল বাঁপুর -মেছেদা খালের পুর্নসংস্কার, মেচেদা মাতঙ্গিনী গেস্ট হাউস থেকে গুরুলিয়া পর্যন্ত খালের পূর্ণ সংস্কার, মির্জাপুর খালের পূর্ণ সংস্কার সহ অবৈধ মাটি কাটা বন্ধ করা, কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের ১নম্বর গেট থেকে শ্রীকৃষ্ণপুর পর্যন্ত বেহাল রাস্তার পুর্নসংস্কার করা, মেচেদায়য জঞ্জাল যত্রতত্র ফেলা হচ্ছে তা বন্ধ করে ভ্যাট তৈরি করে সেই জায়গায় জঞ্জাল ফেলার ব্যবস্থা করা ইত্যাদি । আজকের এই গন অবস্থানে বিজেপি নেতৃত্বদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি নবারুণ নায়েক, রাজ্য কমিটির সদস্য অনুপম মল্লিক,জেলার সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতি, জেলা কমিটির সদস্য বামদেব গুছাইত সহ প্রমূখ নেতৃত্ব।

আরও পড়ুন: সুপ্রিম কোর্টের কাছে থাপ্পড় খেয়েছে রাজ্য সরকার, রানাঘাটে বললেন দিলীপ ঘোষ

জেলার সভাপতি নবারুণ নায়েক বলেন শাসক দল মানুষের প্রত্যাশা পূরণে ব্যর্থ। এলাকার সাধারণ মানুষ শাসক দলের চোখরাঙানি শাসানি থেকে বেরিয়ে দলে দলে বিজেপির বিভিন্ন কর্মসূচিতে যোগ দিচ্ছে। ২১ সালের নির্বাচন যত এগিয়ে আসবে এলাকার মানুষরা ঐক্যবদ্ধ হয়ে শাসক দলের প্রতি প্রতিবাদে মুখর হবে। মেচেদা এলাকার যে সমস্যা তা দীর্ঘদিনের। সামনে বর্ষা আসছে খালের যা রূপ তা মেচেদা বাসীর আগামী দিনে কষ্টের সীমা থাকবে না। বিজেপি অনুভব করেছে বলেই আজকের এই গণ অবস্থানে বার্তা দেওয়া হলো।কাজ করার জন্য মানুষ ক্ষমতায় বসিয়েছে তার অপব্যবহার হচ্ছে।কাজ না হলে বিজেপি আগামী দিনে বৃহত্তর আন্দোলনের পথে শামিল হবে।

Related Articles

Back to top button
Close