fbpx
গুরুত্বপূর্ণবিনোদনহেডলাইন

করোনায় আক্রান্ত হলেন অনিল কাপুর, নীতু কাপুর ও বরুণ ধাওয়ান

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের বলিউডে করোনা হানা। একসঙ্গে এই মারণ ভাইরাসে আক্রান্ত হলেন অভিনেতা অনিল কাপুর, নিতু সিং এবং অভিনেতা বরুণ ধাওয়ান। কয়েকদিন আগেই রাজ মেহেতার পরের ছবি ‘যুগ যুগ জিও’-র শুটিং শুরু করেছিলেন তিন তারকা। আক্রান্ত পরিচালক রাজও। মূল চরিত্রদের মধ্যে ছিলেন কিয়ারা আডবাণীও। কিন্তু বলি সূত্রে খবর, করোনা আক্রান্ত হয়েছেন নীতু, অনিল এবং বরুণ। আপাতত অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে এই ছবির শুটিং।

 

উল্লেখ্য, গত নভেম্বরের মাঝামাঝি চণ্ডীগড়ে এই ছবির শুটিং শুরু হয়েছিল। বহুদিন পর ক্যামেরার সামনে ফেরার কারণে উত্তেজিত ছিলেন নীতু। সেই আনন্দ ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল অডিয়েন্সের সঙ্গে। এতদিন পর কামব্যাকের কৃতিত্ব দিয়েছিলেন দুই সন্তান রণবীর এবং ঋদ্ধিমাকে।

নীতু লিখেছিলেন, “অনেক বছর পরে সেটে ফিরলাম। নতুন কিছু শুরুর জন্য এবং সিনেমার ম্যাজিকের জন্য আমার এই ফেরা। আমি তোমার ভালবাসা এবং উপস্থিতি অনুভব করতে পারছি। মা থেকে কপূর সাহেব বা রণবীর সব সময় আমার পাশে রয়েছে। এখন আমি একা। একটু ভয় লাগছে। কিন্তু আমি জানি, তুমি সব সময় আমার সঙ্গে রয়েছ।”

করোনা আতঙ্কের মধ্যেই লকডাউন পর্বের শেষে আনলক পর্বে শুরু হয়েছে বেশ কিছু সিনেমার শুটিং। সব রকম সাবধানতা মেনেই চলছে কাজ। কিন্তু তার মধ্যেও বিপদ এড়ানো গেল না। ধর্মা প্রোডাকশন এই ছবির প্রযোজক। এখনও তাঁদের তরফে প্রকাশ্যে কিছু জানানো হয়নি। তবে সূত্রের খবর, কবে ফের শুটিং শুরু হবে, তা এখনও কেউ জানেন না।

Related Articles

Back to top button
Close