fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

ওর সঙ্গে যার বন্ধুত্ব হবে সে শেষ হবে, ট্রাম্প ইস্যুতে মোদিকে নিশানা কেষ্টর

নিজস্ব সংবাদদাতা,মঙ্গলকোট: বাতাসা, নকুলদানা নিয়ে তিনি আগেই বলেছেন এবার কেষ্টর ট্রাম্প উবাচ!  “ট্রাম্প শেষ হল।এবার মোদিরও সময় হয়ে এসেছে।” শনিবার মঙ্গলকোটের কাশেমনগরের এনএজে হাইস্কুলে দলের বুথ ভিত্তিক কর্মী সম্মেলনে যোগ দিতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই জানালেন তৃণমূলের বীরভুম জেলা সভাপতি অনুব্রত মন্ডল।

সম্প্রতি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দু’দিনের জন্য এরাজ্যে সফরে এসে কড়া ভাষায়   আক্রমন করেন তৃণমূল সরকারকে। এমনকী তিনি বলেন, “মমতার মৃত্যু ঘন্টা বেজে গেছে ।”

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর এই মন্তব্য প্রসঙ্গে এদিন জানতে চাওয়া হলে অনুব্রত মন্ডল তাঁর স্বভাব সিদ্ধ ভঙ্গীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পালটা নিশানা করে বলেন, “ওর সঙ্গে যে বন্ধুত্ব করবে সে শেষ হবে। ট্রাম্পের সঙ্গে খুব বন্ধুত্ব হয়েছিল।ট্রাম্প ফুটে গেল। এবার মোদিও ফুটে যাবে।”

পাশাপাশি তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে উদ্দেশ্য করে বলেন,”একদিন এসেই সব ব্যপারটা বুঝে যাবে, অত সোজা নাকি?।আমরা ওসব শুনতে চাইনা। আমরা বাংলার পাওনা ৫৬ হাজার কোটি টাকা চাই। মমতা ব্যানার্জি বলছেন আমার রাজ্যের পাওনা টাকা ফেরত দাও। আমরা ভিক্ষে চাই না। ওটা আমাদের হকের টাকা। আমাদের দিতে হবে।”

এছাড়াও এদিন পশ্চিম মঙ্গলকোটের লাখুড়িয়া, চাণক, পালিগ্রাম ও গতিষ্ঠা এই চারটি অঞ্চলের মোট ৫৯ টি বুথের কর্মীদের নিয়ে বৈঠক করেন অনুব্রত। প্রতিটি বুথের প্রতিনিধিদের সঙ্গে তিনি কথা বলে বিভিন্ন বিষয়ে জানতে চান । পরিশেষে আসন্ন বিধানসভা নির্বাচনে দলকে জেতানোর জন্য তিনি দলীয় কর্মীদের সর্বতভাবে সচেষ্ট হওয়ার আহ্বান জানান ।

Related Articles

Back to top button
Close