fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে ফের নজিরবিহীন আক্রমণ অনুব্রত মণ্ডলের

দিব্যেন্দু রায়, মঙ্গলকোট: প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে ‘শকুন’ বলে কটাক্ষ করলেন বীরভুম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। শনিবার  মঙ্গলকোটের একটি লজে তিনি দলীয় কর্মীসভায় যোগ দেন। তিনি ছাড়াও উপস্থিত ছিলেন বোলপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ অসিত মাল ।

 

 

অনুব্রতর বক্তব্যের আগে বক্তব্য রাখতে গিয়ে  অসিতবাবু অতীতের দুর্ভিক্ষকালীন অবস্থায় একটি শকুনের সামনে বসে থাকা অনাহারক্লিষ্ট এক মুমুর্ষু শিশুর সেই বিখ্যাত ছবিটির প্রসঙ্গ টেনে আনেন।  এরপর  বক্তব্য রাখতে গিয়ে ওই প্রসঙ্গের সুত্র ধরে    অনুব্রত বলেন, ” আমাদের দেশে দুটি শকুন আছে বড় শকুন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছোট শকুন অমিত শাহ।”

 

 

পাশাপাশি দিলীপ ঘোষ প্রসঙ্গে অনুব্রত বলেন, ” ও মঙ্গলকোটে এলে গ্রামের মানুষ ওদের ভাল করে খাবার খাওয়াবেন। এর আগেও যেমন ওদের খাওয়ানো হয়েছিল। তেমন খাবার পাবেন।” ইতিপূর্বে কেতুগ্রামে দু’জায়গায় কর্মী সম্মলনে করেছেন অনুব্রত । সেখানে আগামী বিধানসভা নির্বাচনে “বিশেষ কৌশল” অবলম্বন করার কথা বলেন তিনি। সেই সঙ্গে কেতুগ্রামের বিধায়ক শেখ শাহনাওয়াজকে  অঞ্চল ভিত্তিক পর্যবেক্ষক নিয়োগ করার নির্দেশ দিয়েছিলেন । এদিন মঙ্গলকোটে এসে  ব্লক নেতৃত্বকে তিনি একই নির্দেশ দেন। পরে কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে ফের তিনি “কৌশল” অবলম্বন করার কথা বলেন।

 

 

অনুব্রত  বলেন, ” করোনা পরিস্থিতির জন্য এবারের ভোটে মিটিং মিছিল বন্ধ রাখতে হবে। তাই নতুন কৌশলে ভোট করতে হবে।’ পাশাপাশি তিনি ব্লক নেতৃত্বকে নির্দেশ দিয়ে বলেন, “সাতদিনের মধ্যে সমস্ত অঞ্চলে পর্যবেক্ষক নিয়োগ করতে হবে। তারা অঞ্চল সভাপতি, পঞ্চায়েত প্রধানদের পাশাপাশি বুথস্তরে যোগাযোগ রেখে সাংগঠনিক কাজকর্ম করবেন।”

Related Articles

Back to top button
Close