fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

অভিনেতা অনুপম খেরের মা করোনায় আক্রান্ত, অভিনেতার রিপোর্ট নেগেটিভ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বিগবি’র পর করোনা আক্রান্ত হলেন আভিনেতা অনুপম খেরের মা। এরপরেই করোনা পরীক্ষা করান অনুপম খের। যদিও তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে অনুপম খেরের মা দুলারিদেবীকে। রবিবার সকালে টুইট করে অভিনেতা নিজেই একথা জানিয়েছেন। তিনি জানান যে, তাঁর মা দুলারিদেবীর সোয়াব টেস্টের রিপোর্ট এসেছে পজিটিভ। এছাড়াও তিনি জানিয়েছেন যে, করোনায় আক্রান্ত হয়েছেন অনুপম খেরের ভাই, তাঁর স্ত্রী এবং ভাইঝিও। তবে সকলেরই মৃদু উপসর্গ রয়েছে বলে টুইট করে জানিয়েছেন অভিনেতা।

[আরও পড়ুন- গণপতি উৎসব নিয়ে কড়া নির্দেশিকা জারি মহারাষ্ট্র সরকারের, বেধে দেওয়া হল প্রতিমার উচ্চতা]

শনিবার সন্ধ্যায় বলিউড বিগ বি অমিতাভ বচ্চন টুইট করে জানান যে, তিনি করোনায় আক্রান্ত। পাশাপাশি তিনি এও বলেন যে গত দশ দিন যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা যেন অতি অবশ্যই টেস্ট করিয়ে নেন। এরপরেই জানা যায় আমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত। বাবা-ছেলে দু’জনেই ভর্তি রয়েছেন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে। রবিবার সকালে হাসপাতালের তরফে জানানো হয়েছে অমিতাভের অবস্থা স্থিতিশীল। সামান্য উপসর্গ ছাড়া আর কোনও সমস্যা নেই বিগবি’র শরীরে। অভিষেকের ক্ষেত্রেও মৃদু উপসর্গই রয়েছে।

অমিতাভ এবং অভিষেক করোনায় আক্রান্ত হওয়ার পর বচ্চন পরিবারের বাকি সদস্য এবং কর্মীদেরও কোভিড টেস্ট করানো হয়েছে। জয়া বচ্চন, ঐশ্বর্য এবং আরাধ্যা সকলেরই রিপোর্ট এসেছে নেগেটিভ। কর্মীদের মধ্যেও কারও রিপোর্ট পজিটিভ আসেনি বলেই জানা গিয়েছে। নানাবতী হাসপাতাল থেকে ইনস্টাগ্রামে একটি ছবিও শেয়ার করেছেন বিগবি।

অন্যদিকে শনিবার অভিনেত্রী রেখার বান্দ্রার বাংলো সিল করে দেওয়া হয়েছে। জানা গিয়েছে যে, তাঁর বাড়ির এক নিরাপত্তারক্ষী কোভিডে আক্রান্ত হয়েছেন।

Related Articles

Back to top button
Close