fbpx
কলকাতাহেডলাইন

অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআইয়ের তলব এড়ালেন অনুব্রত মণ্ডল

যুগশঙ্খ, ওয়েবডেস্ক:  গরু পাচার কাণ্ডে অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা এড়ালের বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আজ নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার কথা ছিল। রবিবারই কলকাতার উদ্দেশে বোলপুরের বাড়ি থেকে রওনা দেন তিনি। আজ চিনার পার্কের বাড়ি থেকে সোজা শারীরিক পরীক্ষার জন্য এসএসকেএম-এ পৌঁছে যান তিনি। তবে তার আগেই তিনি একটি মেইল মারফত জানিয়ে দেন, তিনি অসুস্থ তাই আজ হাজিরা দেওয়া সম্ভব নয়। পরে ডাকলে তিনি আসবেন। ফিসচুলা, ঘাড়, বুক, মাথায় ব্যথা নিয়ে আজ এসএসকেএম-এ যান কেষ্ট। কিন্তু হাসপাতাল থেকে জানিয়ে দেওয়া হয়, হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসার মতো কিছু নেই।

অনুব্রতের আইনজীবী সঞ্জীব দাঁ জানিয়েছিলেন, তৃণমূল নেতা এসএসকেএম হাসপাতালে ভর্তি হতে পারেন। তিনি বেশ কিছু দিন ধরেই অসুস্থ। তাঁর কথায়, “আগেই দাদার চিকিৎসার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করেছিল এসএসকেএম। সেখানে তাঁর চিকিৎসা চলছে। সোমবার ফের স্বাস্থ্যপরীক্ষার দিন রয়েছে। ফলে আগামীকাল (সোমবার) দাদাকে এসএসকেএম যেতেই হবে। এটা আগে থেকেই নির্ধারিত ছিল। সিবিআই না জেনেই হয়তো ওই দিনই ডেকেছে”।

প্রসঙ্গত, গত বুধবার অনুব্রত ঘনিষ্ঠ ব্যবসায়ী টুলু মণ্ডল, কেরিম এবং জিয়াউলের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। টুলু মণ্ডল পেশায় পাথর ব্যবসায়ী। বীরভূম জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ আব্দুল কেরিম খান। তাঁদের বাড়ি থেকে তল্লাশি চালিয়ে বেশ কিছু নথি উদ্ধার করেছেন তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু তথ্য পাওয়া গিয়েছে। সেই সূত্রেই আবার অনুব্রতকে তলব।

 

 

 

 

Related Articles

Back to top button
Close