fbpx
অন্যান্য খেলাকলকাতাখেলাহেডলাইন

বিওএ-র কাছে আবেদন অল বেঙ্গল ক্যারাটে সংস্থার

নিজস্ব প্রতিবেদন: এক ঝাঁক খেলোয়াড় নিয়ে বাংলার ক্যারাটে বাঁচাতে আসরে অল বেঙ্গল স্পোর্টস ক্যারাটে অ্যাসোসিয়েশন। সোমবার কলকাতার প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলন করে এই সংস্থা। সংস্থার সচিব দেবাশিস মন্ডল জানান, “রাজ্য যে ক্যারাটে সংস্থা আছে, তা ইন্ডিয়া অলিম্পিক অ্যাসোসিয়েশনের অনুমোদন নেই। তাহলে কিসের ভিত্তিতে এই সংস্থাকে বেঙ্গল অলিম্পিক অ্যাসোসিয়েশনের অ্যাসোসিয়েট মেম্বারশিপ দেওয়া হয়? আমরা বিওএ-র নির্বাচনের জন্য অপেক্ষা করছিলাম। স্বপনবাবু নতুন সভাপতি হয়েছেন। আমরা খুব শীঘ্রই বিওএকে এই বিষয়ে চিঠি পাঠাচ্ছি।”

আসলে বাংলার ক্যারাটে ঘিরে কোন্দল দীর্ঘদিনের। বাংলার ক্যারাটে মানেই সবাই প্রেমজিত সেনকেই জানে। নানান অভিযোগ তুলে এবার প্রেমজিৎ সেনের সংস্থা ক্যারাটে অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল থেকে বেড়িয়ে এসে পাল্টা এই অ্যাসোসিয়েশন তৈরি হয়েছে কয়েক মাস আগেই। প্রেমজিতের ঘনিষ্ঠদের একটা বড় অংশ তাঁর সঙ্গ ছেড়েছে। তাদের সবাই এদিন সাংবাদিক সম্মেলনে শামিল হয়েছিলেন। ছিলেন বাংলার কোচ (এই সংস্থার দ্বারা নির্বাচিত) স্বরাজ সিং। সঙ্গে ছিলেন এক ঝাঁক প্রতিভাবান ক্যারাটে খেলোয়াড় ও সংস্থার সভাপতি কৌশিক বসু, ট্রেজারার সুধীর বিশ্বাস, সহসভাপতি নীলোৎপল দত্ত।

আরও পড়ুন: মাউন্ট এভারেস্টের উচ্চতা বেড়ে গিয়েছে, ঘোষণা নেপালের

আগামী ১৫ দিনের মধ্যে আরও বেশ কিছু খেলোয়াড় ও কর্তা এই সংস্থায় যোগ দিয়ে ফের সাংবাদিকদের হাতে আরও বেশ কিছু তথ্য তুলে ধরতে চান বলে জানাল অল বেঙ্গল স্পোর্টস ক্যারাটে অ্যাসোসিয়েশন কর্তৃপক্ষ।

Related Articles

Back to top button
Close