fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আরামবগে একই দিনে বিজেপিতে যোগদান ১৬০ জনের, সকালে ৫০, দুপুরে ৪০, বিকেলে ৭০ জন যোগ দিল বিজেপিতে

গোপাল রায়, আরামবাগ: বিজেপিতে যোগদান অব্যাহত আরামবাগে। বৃহস্পতিবার সকালে প্রথমে আরামবাগে গরবাড়ি এলাকা থেকে বিজেপিতে যোগদান করে ৫০ জন। দুপুরে আরামবাগ এলাকা থেকে যোগদান করে ৪০ জন। বিকেলে আরামবাগ এলাকা থেকে ৭০ জন তৃণমূল কর্মী যোগ দেয় বিজেপিতে। একই দিনে মোট তিন বারে মোট ১৬০ জন তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করে। এর আগে বুধবার আরামবাগ মহকুমা এলাকা থেকে বেশ কয়েকজন জন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করে। যোগদানকারীদের মধ্যে আরামবাগ পঞ্চায়েত সমিতির কৃষি কর্মদক্ষ ভাইপো শংকর বাগ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন এদিন।

যোগদানকারীরা জানান, তৃণমূলের দুর্নীতি দেখে তারা আরামবাগ মহকুমা গরবাড়ি এলাকাও আরামবাগ আড়ান্ডি এলাকা থেকে মোট ১৬০ জন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলে। বৃহস্পতিবার সকালে গড়বাড়ি ও বিকালে আরামবাগ গৌরহাটি মোড় এলাকায় বিজেপির কার্যালয়ের সামনে তৃণমূ‌ল ছেড়ে আসা কর্মীদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন আরামবাগ জেলার সাংগঠনিক সভাপতি বিমান ঘোষ।

উপস্থিত ছিলেন, যুব মোর্চার সভাপতি বিশ্বজিৎ ঘোষ, বিজেপি নেতা সুমন তেওয়ারি সহ আরও অনেকে। বিজেপি আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ বলেন, আর সকাল থেকে লাগাতার যোগদান হচ্ছে। এর আগেও যোগদান হয়েছে। তিনি আরও বলেন তৃণমূলের কৃষি কর্মাধ্যক্ষ ভাইপোর নেতৃত্বে তারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করল।

Related Articles

Back to top button
Close