fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অর্জুন সিং-এর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা পুলিশের

শ‍্যাম বিশ্বাস,  উত্তর ২৪ পরগনা: ফের অর্জুন সিং-এর বিরুদ্ধে মামলা। এবারের মামলা খুনের চেষ্টার। বুধবার কাঁকিনাড়ায় তৃণমূল নেতা ধর্মেন্দ্র সিং-এর ওপর সশস্ত্র হামলা হয়। যে ঘটনায় অর্জুন সিং-এর বিরুদ্ধে রাজনৈতিক প্রতিশোধের হুঁশিয়ারি দিয়েছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। তারপরেই বিজেপির সাংসদদের বিরুদ্ধে এই মামলা বলে দাবি।

এই ঘটনায় অর্জুন সিং বলেন, বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে তাঁর বিরুদ্ধে ৮৭ টি মামলা করা হয়েছিল। নতুন এই মামলা নিয়ে ৮৮ টি হয়েছে। পাল্টা তিনি বলেন, যে জায়গায় ঘটনাটি ঘটেছে, সেখানে সিসিটিভি রয়েছে। পুলিশ চাইলেই আনায়াসেই দুষ্কৃতীদের ধরতে পারে। তিনি আরও বলেন  যে, এই ঘটনা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব কারণে হয়েছে।

[আরও পড়ুন- কাটোয়া মহকুমা হাসপাতালের ডেপুটি সুপারকে জিজ্ঞাসাবাদ]

বুধবার সকালে ভাটপাড়ার আর্যসমাজ মোড়ে দাঁড়িয়েছিলেন তৃ্ণমূল নেতা ধর্মেন্দ্র সিং। মোটরবাইকে আসা ২ দুষ্কৃতী ধর্মেন্দ্র সিংকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি স্থানীয়রা তাঁকে হাসপাতালে নিয়ে যান। পরে জানা গিয়েছে, তাঁর ঘাড়ের বাঁ দিকে গুলি লেগেছে। তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ধর্মেন্দ্র সিং একসময়ে অর্জুন সিং-এর অনুগামী বলে পরিচিত ছিলেন। দুজনে একসঙ্গে বিজেপিতে যোগ দিলেও ধর্মেন্দ্র ফিরে যান তৃণমূলে।

ফলে অর্জুন অনুগামীরাই ধর্মেন্দ্র সিং-এর ওপরে হামলায় জড়িত বলে অভিযোগ তৃণমূলের। যদিও বিজেপির পাল্টা অভিযোগ তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই পরিস্থিতি। এই ঘটনায় বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং-এর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে। এদিন হাসপাতালে দেখতে আসেন ধর্মেন্দ্র সিং কে দেখতে আসেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

 

Related Articles

Back to top button
Close