fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, দুষ্কৃতীরা খুন করতে এসেছিল, জানালেন সাংসদ

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর : ফের ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে ব্যাপক বোমাবাজির ঘটনায় ব্যপক উত্তেজনা ছড়াল ভাটপাড়া থানার অন্তর্গত মেঘনা মোড়ে সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি সংলগ্ন এলাকায় ।

বৃহস্পতিবার সন্ধ্যায় মুখ ঢাকা অবস্থায় দুষ্কৃতীরা এসে বিজেপি সাংসদের বাড়ির সামনে এসে বোমা মারতে মারতে পালিয়ে যায় । বোমা পড়ে সাংসদের বাড়ি সংলগ্ন মন্দিরের ছাদে । বোমা পড়ার ছবি ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে । এই ঘটনাকে কেন্দ্র করে ভাটপাড়া এলাকায় ফের রাজনৈতিক অস্থিরতা তৈরি হয়েছে । যখন বোমাবাজির ঘটনা ঘটে তখন বিজেপি সাংসদ অর্জুন সিং তার বাড়ি মজদুর ভবনের উপরের ঘরেই ছিলেন ।

তিনি ভাটপাড়া এলাকায় একটি দলীয় কর্মসূচি সেরে যখন বাড়ি ফেরেন তার কিছুক্ষনের মধ্যেই এই হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ । বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, “আমি উপরের ঘরেই ছিলাম । নিচে কিছু একটা জট পাকছিল বলে মনে হল । আমি সি আই এস এফ এবং আমার নিরাপত্তা রক্ষীদের ডেকে বলি সচেতন থাকতে হবে । এই কথা বলতে বলতে আমি বোমা পড়ার শব্দ শুনতে পেলাম । আজকেও আমাকে খুনের ষড়যন্ত্র করে বোমা মারা হয়েছে । আমার একদম বাড়ির সামনে যখন বোমা পড়ছে, তখন নিরাপত্তা রক্ষীরা দুষ্কৃতীদের ধাওয়া করে । ওরা পালিয়ে যায় । মা কালীর কৃপায় আমি বেঁচে আছি ।”

তিনি আরও বলেন, ” সব থেকে বড় মজার বিষয়, মেঘনা মোড়ে পুলিশ দাঁড়িয়ে তামাশা দেখছে, এখানে দুষ্কৃতীরা বোমা মারছে । তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা অন্তত ২০/২৫ টা বোমা মেরেছে । পুলিশের মদতে এসব ঘটছে। যারা আমার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করছে তারা ভাল করছে না ।”

গোটা ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা । এলাকাবাসীদের অভিযোগ, দুষ্কৃতীরা মুখ ঢাকা অবস্থায় রাস্তা দিয়ে বোমা মারতে মারতে পালিয়ে গেছে । ভাটপাড়া থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ।

Related Articles

Back to top button
Close