fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

সাংসদ অর্জুন সিং-এর গাড়ি ভাঙচুর, উত্তপ্ত হালিশহর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ ভাটপাড়ার স্মৃতি উস্কে ফের উত্তপ্ত গঙ্গার পাড়। রবিবার রাতে তৃণমূল, বিজেপি সংঘর্ষে উত্তপ্ত উত্তর ২৪ পরগনার হালিশহর। বিজেপির অভিযোগ  সাংসদ অর্জুন সিং-এর গাড়ি ভাঙচুর করে তৃণমূল। ঘটনার জেরে পাল্টা  হামলা চালানো হয় স্থানীয় তৃণমূল পার্টি অফিসে।হামলা চলে এক নেতার গাড়িতে হামলা চলে।  খবর পেয়ে ঘটনাস্থলে ব্যারাকপুর কমিশনারেটের বিশাল পুলিশ বাহিনী  মোতায়েন করা হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং দাবি করেছেন, দলের নেতা রাজা দত্তের বাড়িতে এক বৈঠকে যোগ দিতে গিয়েছিলেন তিনি। সেই সময় বাড়ির বাইরে রাখা তাঁর গাড়িতে ভাঙচুর করে তৃণমূলের কর্মী সমর্থকরা।

এরপরে স্থানীয় বিজেপি কর্মী, সমর্থকরা হলদেঘাটায় তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ। তৃণমূলের ভাটপাড়ার পর্যবেক্ষক সুবোধ অধিকারীর গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয় বলে অভিযোগ করেছে তৃণমূল।

পাল্টা, পাল্টা হামলার সঙ্গে এলাকায় তৃণমূল ও বিজেপির সংঘর্ষ ছড়িয়ে পড়ে। দুপক্ষের বোমাবাজি চলে বেশ কিছুক্ষণ। জয়েন্ট সিপি অজয় ঠাকুরের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী এলাকায় যায়। অর্জুন সিংকে নিরাপদে এলাকা থেকে সরিয়ে নিয়ে যায় পুলিশ।

Related Articles

Back to top button
Close