fbpx
কলকাতাহেডলাইন

অর্জুন সিং কি শুভেন্দুর মুখপাত্র? প্রশ্ন তৃণমূল সাংসদ কাকলির

অভিষেক গঙ্গোপাধ্যায়, কলকাতা: ‘অর্জুন সিং কি শুভেন্দু আধিকারির মুখপাত্র।’ এবার সরাসরি বিজেপি সাংসদকে আক্রমন করে প্রশ্ন তুলে দিলেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। শুভেন্দু অধিকারীকে নিয়ে ইতিমধ্যেই উত্তপ্ত রাজ্য রাজনীতি। এর মধ্যেই শুভেন্দু অধিকারীকে বিজেপিতে আহ্বান জানিয়েছেন অর্জুন সিং। শনিবার এর পরেই কার্যত সাংবাদিক বৈঠকে এই বিষয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করে অর্জুন সিংকে একহাত নিলেন বারাসাতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। অর্জুন সিংকে কটাক্ষ করার পাশাপাশি এদিন কেন্দ্রের বিরুদ্ধে একের পর এক আক্রমণ শানান কাকলি।

শুভেন্দু অধিকারীর সঙ্গে এখন শাসকদলের ঠান্ডা লড়াই কে কাজে লাগাতে চাইছে বিরোধীরা। তাই এই পরিস্থিতিকে হাতিয়ার করে আজ সকালে শুভেন্দু অধিকারী কে বিজেপিতে স্বাগত জানিয়েছেন অর্জুন সিং। অর্জুন বাবুর কথায়, “শুভেন্দু অধিকারী একজন জননেতা। তৃণমূলে তাকে অসম্মান করা হচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় নেত্রী হয়েছেন শুভেন্দুর মতো নেতাদের উপর ভর করেই। পড়ে সেই স্মৃতিগুলো কে ভেঙে দিয়ে তিনি ভাইপোকে সবার মাথার উপরে বসিয়ে দিচ্ছেন”।

আরও  পড়ুন: উত্তর কলকাতায় দিলীপ ঘোষের পাশে শুভেন্দুর পোস্টার, বাড়ালো জল্পনা

এরপরে কার্যত এ দিন অর্জুন সিং কে কটাক্ষ করেছেন কাকলি ঘোষ দস্তিদার। তিনি প্রশ্ন তোলেন, “অর্জুন সিং কি শুভেন্দু অধিকারীর মুখপাত্র”? এরপরে কাকলি দেবী জানান, শুভেন্দু অধিকারী দলের একজন গুরুত্বপূর্ণ নেতা। একজন গুরুত্বপূর্ণ মন্ত্রী”। এরপরে ফের কেন্দ্রের বিরুদ্ধে একাধিক বিষয়ে অভিযোগ আনেন তিনি। তীব্র ক্ষোভ প্রকাশ করে তৃণমূল সাংসদ জানান, “কেন্দ্রীয় সরকার ফেক নিউজ এর সরকার। দেশে এখন ভয়াবহ পরিস্থিতি চলছে। দেশের দলিতরা সুরক্ষিত নয়। দেশে ধর্মের ভিত্তিতে ভাগাভাগি চলছে। কোথাও গণপিটুনি চলছে কোথাও মিথ্যাচার চলছে”। এরপরে ফের একবার হাথরাস এর ঘটনা নিয়ে কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করেন তিনি। বলেন, “দেশের নারী সুরক্ষা তলানিতে ঠেকেছে। বেটি বাঁচাও নয়, বেটি পোড়াও চালাচ্ছে কেন্দ্র”।

Related Articles

Back to top button
Close