fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মদের দোকানে সশস্ত্র দুষ্কৃতীদের হানা, কর্মীদের মারধর, ৩৫ হাজার টাকা লুঠ

রাজা বন্দ্যোপাধ্যায়, আসানসোল: লক ডাউনের সুযোগে  দুঃসাহসিক দুষ্কৃতী হানার ঘটনা ঘটলো আসানসোলের কুলটিতে। বৃহস্পতিবার রাতে আসানসোলের কুলটি থানার ইস্কো বাইপাশে একটি হোটেল কাম পানশালা ও অফ শপে হানা দেয় সশস্ত্র দুই দুষ্কৃতীর একটি দল। একটি মোটর বাইকে করে মুখে মাস্ক পরে দুই দুষ্কৃতী ঐ দোকানে হানা দেয় বলে পুলিশ সূত্রে জানা গেছে। তারা আগ্নেয়াস্ত্র দেখিয়ে দোকানে থাকা তিন কর্মীকে মারধর করে কাউন্টার খুলিয়ে় ক্যাশ বাক্সে থাকা ৩৫ হাজার টাকা লুঠ করে।

তিনজনের কাছে থাকা টাকা, রুপোর চেন ও ব্রেসলেট ও মোবাইল ফোন কেড়ে দোকানের গুদামে আটকে দেয়। পালানোর সময় দুষ্কৃতিরা  বেশ কিছু দেশি ও বিদেশি মদ নিয়ে তারা। খবর পেয়ে কুলটি থানার পুলিশ আসে। চলে আসেন দোকান মালিকও। পুলিশ দোকানের সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুষ্কৃতীদের সনাক্ত করার চেষ্টা করছে।

উল্লেখ্য, এই মদের দোকান বা অফ শপটি এক আসানসোলের জেলা বিজেপি নেত্রী সুধা দেবীর। দোকানের পাশাপাশি সেখানে হোটেল ও পানশালা আছে। ইস্কো বাইপাস এমনিতে জনমানবহীন এলাকা । লক ডাউনের কারণে এলাকা আরো ফাঁকা ছিলে। সেই সুযোগ কাজে লাগিয়ে রাত আটটার কিছু পরে দুষ্কৃতীরা হানা দেয়। তখন তিন কর্মী দোকান বন্ধ করার প্রস্তুতি নিচ্ছিলেন। কিছু বুঝে উঠার আগেই দুই দুষ্কৃতি তাদের উপর চড়াও হয়।  হোটেল কাম পানশালা ও অফ শপটি হিরাপুর ও কুলটি থানার একেবারে সীমান্ত এলাকায়। ফলে ঘটনার খবর, কে সেখানে যাবে, তা নিয়ে দুই থানার মধ্যে প্রথমে বিভ্রান্তি তৈরি হয়েছিলো। তার কারণ , দোকানটি কোন থানার? শেষ পর্যন্ত কুলটি থানার পুলিশ এলাকায় যায়। যদিও প্রশ্ন উঠেছে লক ডাউনের সময় যেখানে আসানসোলের সব  দোকান ও বাজার দুপুর একটার পরে বন্ধ রাখার কথা। সেখানে কিভাবে সন্ধ্যার পরেও এই অফ শপটি খোলা ছিল ? তা নিয়ে প্রশ্ন উঠছে।

 

বিজেপি নেত্রী বলেন, খবর পেয়ে আমি সেখানে আসি। কর্মীদের থেকে গোটা ঘটনার কথা জানি। দোকান থেকে নগদ ৩৫ হাজার টাকার পাশাপাশি, তিন কর্মীর কাছে থাকা টাকা, রুপোর চেন, ব্রেসলেট ও মোবাইল ফোন নিয়ে গেছে দুষ্কৃতিরা। পুলিশকে জানিয়েছি। তবে এই ঘটনা পরিকল্পিত কিনা, তা তিনি বলতে পারেননি।  অন্যদিকে, আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি (পশ্চিম) অনমিত্র দাস এদিন বলেন, তদন্ত শুরু করা হয়েছে। কাউকে গ্রেফতার করা হয়নি

Related Articles

Back to top button
Close