fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

আদালতেও স্বস্তি পেলেন না অর্ণব গোস্বামী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আদালতেও স্বস্তি পেলেন না অর্ণব গোস্বামী। ২০১৮ সালের একটি আত্মহত্যার ঘটনায় প্ররোচনা দেওয়ার অভিযোগে অর্ণব গোস্বামী এবং আর দুইজনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছিল। সেই মামলায় বুধবার গ্রেফতার করা হয় অর্ণব গোস্বামীকে। রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীর ১৪ দিন জেল হেফাজতও হয়।বম্বে হাই কোর্টে এই মামলার শুনানি চলছে। বিচারপতি এস এস শিন্ডে ও বিচারপতি এম এস কার্নিকের ডিভিশন বেঞ্চে এই শুনানি চলছে। শুক্রবার সেখানে দু’পক্ষের কথা শোনা হবে। জানা গিয়েছে এদিনের এই মামলার শুনানিতে থাকবেন মৃত ইন্টিরিয়র ডিজাইনারের মেয়েও।

[আরও পড়ুন- ফের কাঠগড়ায় দিল্লি, মন্দিরে ভবঘুরের ধর্ষণের শিকার এক শিশুকন্যা]

প্রসঙ্গত, ২০১৮ সালের মে মাসে ইন্টেরিয়র ডিজাইনার অন্বয় নায়েক এবং তাঁর মা কুমুদ নায়েককে আলিবাগের একটি বাংলোতে মৃত অবস্থায় পাওয়া যায়। অন্বয়ের মেয়ে আদন্যা দাবি করেন, রিপাবলিক টিভির থেকে বকেয়া টাকা না পেয়ে আত্মহত্যা করেন তাঁর বাবা ও ঠাকুমা। সেই সময় রিপাবলিক টিভি সমস্ত অভিযোগ অস্বীকার করে। সেই মামলায় ২ বছর পর গ্রেফতার করা হয় অর্ণব গোস্বামীকে। অর্ণব গোস্বামীর গ্রেফতারির ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

গ্রেফতার করার পর সংবাদ সংস্থা এএনআই-এর তরফে একটি ভিডিও সামনে আনা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে পুলিশের দল অর্ণব গোস্বামীকে একটি পুলিশ ভ্যানে তুলেছে। ভিডিওতে দেখা গিয়েছে, রীতিমতো ধ্বস্তাধস্তি ও ধাক্কাধাক্কি করে পুলিশ ভ্যানে তোলা হয়।

 

Related Articles

Back to top button
Close