fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

অর্ণব গোস্বামীর অন্তর্বর্তীকালীন জামিন মামলায় সোমবার রায় দেবে বম্বে হাইকোর্ট

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সোমবার অর্ণব গোস্বামীর অন্তর্বর্তীকালীন জামিন মামলার রায় দেবে বম্বে হাইকোর্ট। শনিবার বিচারপতি এস এস শিন্ডে ও এম এস করনিক এই মামলা সংক্রান্ত আবেদন শোনেন। এরপর আদালতের পক্ষ থেকে জানানো হয় আপাতত রায় স্থগিত রাখছে আসালত। এই মর্মে সোমবার রায় জানানো হবে। রিপাবলিক টিভি এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীর পাশাপাশি ধৃত অপর দুজন ফিরোজ শেখ ও নিতিশ সারদা “অবৈধ গ্রেফতার” কে চ্যালেঞ্জ জানিয়েছিলেন এবং অন্তর্বর্তীকালীন জামিনে মুক্তি চেয়েছিলেন।

হাইকোর্টের ওয়েবসাইটে শনিবার গভীর রাতে জারি করা একটি নোটিশে বলা হয়েছে, আদেশটি ঘোষণার জন্য বেঞ্চ ৯ নভেম্বর বিকেল তিনটায় সকলকে আসতে নির্দেশ দেওয়া হয়েছে। আদালত বলেছে, যদি এই জাতীয় জামিন আবেদন করা হয়, তাহলে দায়রা আদালত শুনানি করবে এবং আবেদনটি দায়ের করা থেকে চার দিনের মধ্যেই সিদ্ধান্ত নেবেন।

প্রসঙ্গত গত ৪ নভেম্বর আলিবাগ পুলিশ অর্ণব গোস্বামীকে তাঁর বাড়ি থেকে গ্রেফতার করে। ২০১৮ সালের মে মাসে ইন্টেরিয়র ডিজাইনার অন্বয় নায়েক এবং তাঁর মা কুমুদ নায়েককে আলিবাগের একটি বাংলোতে মৃত অবস্থায় পাওয়া যায়। অন্বয়ের মেয়ে আদন্যা দাবি করেন, রিপাবলিক টিভির থেকে বকেয়া টাকা না পেয়ে আত্মহত্যা করেন তাঁর বাবা ও ঠাকুমা। সেই সময় রিপাবলিক টিভি সমস্ত অভিযোগ অস্বীকার করে। সেই মামলায় ২ বছর পর গ্রেফতার করা হয় অর্ণব গোস্বামীকে।  পাশাপাশি এই ঘটনায় গ্রেফতার করা হয় ফিরোজ শেখ ও নিতিশ সারদাকে।

আরও পড়ুন: লাল কৃষ্ণ আডবানীর জন্মদিনে তাঁর দীর্ঘ জীবনের প্রার্থনা জানিয়ে প্রধানমন্ত্রী মোদির শুভেচ্ছা

১৮ নভেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে থাকার নির্দেশ দেয় আদালত অর্ণব গোস্বামীকে। এদিকে করোনার কারণে স্থানীয় একটি স্কুলের কোয়ারেন্টাইন সেন্টারে রয়েছেন অর্ণব।

Related Articles

Back to top button
Close