fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

অর্ণব গোস্বামীর অন্তর্বর্তী মুক্তি মামলায় আজ শুনানি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: জেলেই রয়েছেন রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামী। আপাতত জেলেই থাকতে হবে তাঁকে। শনিবার দুপুর পর্যন্ত কোনও মতেই জেল থেকে ছাড়া পাচ্ছেন না অর্ণব গোস্বামী। শুক্রবার বম্বে হাইকোর্টে করা তাঁর অন্তর্বর্তী মুক্তির মামলার শুনানি স্থগিত হয়ে যায়। শনিবার দুপুরে ফের সেই মামলা ওঠার কথা। আদালতের বিচারপতি ছুটিতে যাওয়ায় এই দেরি হয়েছে। শনিবার দুপুরে বিশেষ বিচারপতিদের ডিভিশন বেঞ্চ এই মামলার শুনানির দায়িত্বে থাকবেন।

শুক্রবার অর্ণব গোস্বামীর আইনজীবীদের বক্তব্য আদালত শোনে। কিন্তু সময় না থাকায় অন্য পক্ষদের বক্তব্য শোনা হয়নি। সেটাই এদিন শোনা হবে। শুক্রবার অর্ণব গোস্বামীর আইনজীবীরা বিচারপতিদের সামনে বারবার আবেদন করেন যাতে অর্ণবকে অন্তর্বর্তী মুক্তি দেওয়া হয়। এই মুহূর্তে রায়গড়ে জিলা পরিষদের স্কুলে রয়েছেন অর্ণব। গ্রেফতার করার পরে সেখানে সবাইকে কোয়ারেন্টাইনে রাখা হচ্ছে।

২০১৮ সালের একটি আত্মহত্যার ঘটনায় প্ররোচনা দেওয়ার অভিযোগে অর্ণব গোস্বামী এবং আর দুইজনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছিল। সেই মামলায় বুধবার গ্রেফতার করা হয় অর্ণব গোস্বামীকে। রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীর ১৪ দিন জেল হেফাজতও হয়।

আরও পড়ুন: আদালতেও স্বস্তি পেলেন না অর্ণব গোস্বামী

প্রসঙ্গত, ২০১৮ সালের মে মাসে ইন্টেরিয়র ডিজাইনার অন্বয় নায়েক এবং তাঁর মা কুমুদ নায়েককে আলিবাগের একটি বাংলোতে মৃত অবস্থায় পাওয়া যায়। অন্বয়ের মেয়ে আদন্যা দাবি করেন, রিপাবলিক টিভির থেকে বকেয়া টাকা না পেয়ে আত্মহত্যা করেন তাঁর বাবা ও ঠাকুমা। সেই সময় রিপাবলিক টিভি সমস্ত অভিযোগ অস্বীকার করে। সেই মামলায় ২ বছর পর গ্রেফতার করা হয় অর্ণব গোস্বামীকে। অর্ণব গোস্বামীর গ্রেফতারির ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

গ্রেফতার করার পর সংবাদ সংস্থা এএনআই-এর তরফে একটি ভিডিও সামনে আনা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে পুলিশের দল অর্ণব গোস্বামীকে একটি পুলিশ ভ্যানে তুলেছে। ভিডিওতে দেখা গিয়েছে, রীতিমতো ধ্বস্তাধস্তি ও ধাক্কাধাক্কি করে পুলিশ ভ্যানে তোলা হয়।

Related Articles

Back to top button
Close