fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেফতার করল দিনহাটা থানার পুলিশ

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: ফের আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেফতার করল দিনহাটা থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে দিনহাটা এক ব্লকের গোসানিমারী দুই নং গ্রাম পঞ্চায়েতের কোদালদহ গ্রামে অভিযান চালিয়ে ওই যুবককে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে পুলিশ। ওই যুবকের নাম সংকল্প বর্মণ বলে পুলিশ সূত্রে জানা গেছে।

করোনা আবহের মধ্যে সংকল্প বর্মন নামে ওই যুবককে ওয়ান শাটার বন্দুক সহ গ্রেফতার করার ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছরিয়ে পড়েছে। ওই যুবক কোনও পাচার চক্রের সাথে যুক্ত কিনা সেটাও পুলিশ খতিয়ে দেখছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানা গিয়েছে। রবিবার তাকে দিনহাটা আদালতে তোলা হয়।

দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত জানিয়েছেন, ধৃত ওই যুবকের নাম সংকল্প বর্মণ। তার বাড়ি দিনহাটার পেটলা গ্রাম পঞ্চায়েতের জামাদরবশ এলাকায়। গোপন সূত্রে খবর আসতেই তড়িঘড়ি দিনহাটা থানার এ এস আই নয়ন সুব্বার নেতৃত্বে পুলিশ সেখানে যায়।

তাকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে। ধৃতের কাছ থেকে একটি ওয়ান শুটার গান পাওয়া যায়। তাকে দিনহাটা আদালতে তোলা হলে আদালত ৫ দিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেয়। ওই যুবক কোনও পাচার চক্রের সাথে যুক্ত কিনা সেটাও পুলিশ খতিয়ে দেখছে।

Related Articles

Back to top button
Close