fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

গ্রেফতার মাদক কারবারী, উদ্ধার লক্ষাধিক টাকার মাদক

মিল্টন পাল, মালদা: রাতের অন্ধকারে ফেন্সিডিল মাদক পাচারের পথে গ্রেফতার মাদক কারবারী। ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে মালদার হবিবপুর থানার আশরাফপুর এলাকায়। ধৃত ওই মাদক কারবারির কাছ থেকে উদ্ধার হয়েছে ২০০ টি ফেন্সিডিলের বোতল। সীমান্তের ওপারে পাচার করার জন্যই এই ফেন্সিডিলগুলি নিজের বাড়িতেই মজুত রেখেছিল সে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, ধৃত মাদক পাচারকারীর নাম কৃষ্ণ মন্ডল। তার বাড়ি হবিবপুর থানার আশরাফপুর এলাকায়। বাড়ি থেকে কয়েক কিলোমিটারের মধ্যে রয়েছে ভারত-বাংলাদেশ সীমান্ত। এই ফেন্সিডিলগুলি সীমান্তের ওপার দিয়ে পাচার করার পরিকল্পনা নিয়েছিল ধৃত ওই মাদক কারবারি। কিন্তু শনিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ কৃষ্ণ মন্ডলের বাড়িতে অভিযান চালায়। তার বাড়ি থেকে প্যাকেট বন্দি অবস্থায় ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়, যা সম্পূর্ণ বেআইনি বলে জানিয়েছে তদন্তকারী পুলিশ কর্তারা। উদ্ধার হওয়া ফেন্সিডিলগুলি কয়েক লক্ষ টাকার বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে,অভিযুক্ত ওই যুবক আগেও সীমান্তের ওপারে ফেন্সিডিল পাচার কাজে সক্রিয় ছিল। তবে এই ফেন্সিডিলগুলি কোথা থেকে সংগ্রহ করেছিল অভিযুক্ত ওই মাদক কারবারি তা নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। পাশাপাশি এই ঘটনার সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে হবিপুর থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close