fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মহিলা পুলিশকে হেনস্তা করার অভিযোগে গ্রেফতার

গোপাল রায়, আরামবাগ: মহিলা পুলিশ অফিসারকে অশ্লীল গালিগালাজ, ইউনিফর্ম ধরে টানাটানি ধাক্কা দেওয়া তারিই সাথে র‍্যাফের ফোন কেড়ে নিল গাড়িচালক। এই চাঞ্চল্যকর কর ঘটনা আরামবাগের পল্লীশ্রীতে। ঘটনাস্থলে আরামবাগ থানার আইসি সহ বিশাল পুলিশবাহিনী। ঘটনাটি ঘটেছে আরামবাগ থানার পল্লীশ্রী এলাকায়। জানা গেছে,আরামবাগ থানার পুলিশ বিভিন্ন মোড়ে মোড়ে বাইক ও চারচাকা গাড়ি চেকিং করছিলন।চেকিং এর সময় একটি চারচাকা গাড়ি বাঁকুড়া থেকে আরামবাগ আসার পুলিশ তাদের ধরে।এক মহিলা পুলিশ অফিসার গাড়ির চালকে পেপার দেখাতে বললে এবং গাড়ির ভিতরে চেকিং করা হবে বললেই তখন গাড়ির মালিক পেপার দেখাতে এবং গাড়ি ভিতরে চেকিং অস্বীকার করে ।

অফিসারকে বলেন গাড়ি চেকিংয়ে আপনাদের কি অর্ডার আছে তা দেখতে চান। এরপরই সাথে মহিলা পুলিশ অফিসারের সাথে বচসা বাধে। মহিলাপুলিশ অফিসার কে গালাগালি করা হয়। এক পুলিশকর্মী মোবাইলে ঘটনার ছবি তুলতে গেলে তার মোবাইল কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ উঠেছে। এরপরই তীব্র উত্তেজনা সৃষ্টি হয়। এরপর খবর পেয়ে আরামবাগ থানার আইসি পার্থসারথি হালদার সহ বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরামবাগের এসডিপিও জানান গতকাল রাতে নাকা চেকিং চলছিল সেই সময় বাঁকুড়া থেকে আসা একটি চারচাকা গাড়ির মালিকের কাছে যখন অফিসার পেপার পত্র গাড়ি চেকিং করার সময় ওই অফিসার কে এমনি ফোন ধরে টানাটানি ধাক্কা দিয়ে ঠেলা এক পুলিশকর্মীর মোবাইল কেড়ে নিয়ে ছিল। সবটাই আমাদের কাছে ফুটেজ আছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।কাল আরামবাগ মহিলা পুলিশ কে হেনস্তা করার জন্য আজ তাদের আরামবাগ কোটে পাঠানো হলোl

Related Articles

Back to top button
Close