fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মেয়েকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার মা ও মায়ের প্রেমিক

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: মায়ের সঙ্গে অবৈধ সম্পর্ক দেখে ফেলায় ধর্ষণের শিকার হতে হল মেয়েকে। বসিরহাট মহকুমার হাড়োয়া থানায় মল্লিকভেরি ঘাটপাড়ার ঘটনা। বাবা সত‍্যনন্দ মন্ডল কর্মসূত্রে কলকাতা নিবাসী, সেই সুযোগে প্রতিবেশী যুবক বিশু অধিকারীর নির্যাতিতার মায়ের সাথে প্রেমের সম্পর্কে বাড়িতে যাতায়াত। একমাত্র মেয়ে বছর ১৬ এর নাবালিকা ছাত্রী এই অসভ‍্যতামির প্রতিবাদ করত। গত তিন বছর ধরে মায়ের সঙ্গে প্রতিবেশী যুবকের অবৈধ সম্পর্কের অশ্লীল ছবি মেয়ে মোবাইলে গোপন ক্যামেরায় তুলে রাখে। সেই ছবি বাবাকে দেখালে ওই প্রতিবেশী যুবককে বাড়িতে আসতে নিষেধ করে।

কিন্তু স্ত্রী ওই যুবকের শারীরিক যৌন চাহিদা মেটাতে স্বামীর বাড়ি না থাকার সুযোগে প্রতিবেশী যুবককে বাড়িতে ঠাঁই দেয় স্ত্রী। কিন্তু নাবালিকা মায়ের সাথে প্রতিবেশী যুবকের এই নোংরা অবৈধ সম্পর্ক জেনে ফেলায় মায়ের সমর্থনে মায়ের প্রেমিক নাবালিকাকে একাধিকবার যৌন নির্যাতন এমনকি ধর্ষণ করে। কিন্তু নাবালিকা এই ঘটনা তার বাবাকে জানানোর কথা বললে তার মা ও মায়ের প্রেমিক তাকে প্রাণনাশের হুমকি পর্যন্ত দেয়। বারংবার এই নারকীয় বর্বরতার শিকার হতে হতে সহ‍্য করতে না পেরে বাবাকে নিয়ে হাড়োয়া থানায় মা ও মায়ের প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে।

এই অভিযোগের ভিত্তিতে হাড়োয়া থানার পুলিশ নাবালিকার মা ও মায়ের প্রেমিককে গ্রেফতার করে। অভিযুক্তদের আজ বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়েছে। এর প্রতিবাদে এলাকাবাসীর মধ‍্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে, তারা এই অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে। এই একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে থেকেও এই নজিরবিহীন ন‍্যাক্কারজনক ঘটনার সাক্ষী থাকল আধুনিক মানবজাতি।

Related Articles

Back to top button
Close