fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নাবালিকাকে ফুসলিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে গ্রেফতার যুবক

দিব্যেন্দু রায়, ভাতাড়:  নাবালিকাকে ফুসলিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল ভাতাড় থানার পুলিশ । পুলিশ জানিয়েছে, ধৃতের নাম খাইরুল শেখ(২৭)। তাঁর বাড়ি মঙ্গলকোঠ থানা এলাকার শিমুলিয়া কেষ্টবাটি গ্রামে । সোমবার সকালে তাঁকে ভাতার থানার  বলগোনা বাজার থেকে গ্রেফতার করা হয়  । পাশাপাশি উদ্ধার করা হয় ওই কিশোরীকে । এদিন ধৃত যুবক ও উদ্ধার হওয়া নাবালিকাকে আদালতে পাঠানো হয় ।

জানা গেছে, ভাতাড়ের শিকোত্তর গ্রামে বাড়ি বছর ১৬-র ওই নাবালিকার । তার বাবা চাষবাস করেন। মা গৃহবধু । সে বাবা-মায়ের একমাত্র সন্তান । বলগোনা উচ্চ বিদ্যালয়ে দ্বাদশ শ্রেনীতে পড়াশোনা করে মেয়েটি ৷ অন্যদিকে মঙ্গলকোট থানার শিমুলিয়া বৈদ্যবাটি গ্রামের বাসিন্দা খাইরুল শেখরা দু’ভাই এক বোন । সে ছোট । ভিন রাজ্যে রাজমিস্ত্রির কাজ করে খাইরুল । মোবাইল ফোনের সুত্রে ওই কিশোরীর সঙ্গে তাঁর পরিচয় হয় বলে জানা গেছে ।

মেয়েটির মা জানিয়েছেন,তাঁর মেয়ে প্রতিদিন সকালে বলগোনা বাজারে এক গৃহশিক্ষকের কাছে টিউশন পড়তে যায় । ৫-৬ দিন আগে সেখানে টিউশন পড়তে গিয়ে নিখোঁজ হয়ে গিয়েছিল। তারপর মেয়ের কোনও সন্ধান না পেয়ে তাঁরা ভাতাড় থানায় একটা নিখোঁজ ডাইরি করেন । তিনি বলেন, ‘গত মঙ্গলবার জানতে পারি  মঙ্গলকোটের শিমুলিয়া গ্রামের ওই ছেলেটির বাড়িতে রয়েছে আমার মেয়ে । খবর পাওয়ার পর বিষয়টি ভাতাড় থানায় জানাই ।’

জানা গেছে,নিখোঁজ কিশোরীর পরিবারের কাছে ঘটনার কথা শোনার পর কিশোরীকে উদ্ধারে তৎপর হয় ভাতাড় থানার পুলিশ । যদিও তাকে শিমুলিয়ায় যুবকের বাড়ি থেকে পাওয়া যায়নি । এদিন পুলিশের কাছে খবর আসে  মেয়েটি ওই যুবকের সঙ্গে  বলগোনা বাজারে ঘোরাঘুরি করছে । এরপর বলগোনা বাজার থেকে কিশোরীকে উদ্ধার করে পুলিশ ৷ পাশাপাশি কিশোরীকে ফুসলিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে ওই যুবককে গ্রেফতার করা হয় ।

Related Articles

Back to top button
Close