fbpx
কলকাতাহেডলাইন

‘চোরের মায়ের বড় গলা’, নাম না করে বেসুরো রাজীবকে খোঁচা অরূপ রায়ের 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ‘চোরের মায়ের বড় গলা।’ তোপ দাগলেন তৃণমূল বিধায়ক অরূপ রায়। রবিবার নাম না করে তিনি বনমন্ত্রী রাজিব বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় কটাক্ষ করেন।রাজ্যের শাসক  দলের উদ্দেশ্যে বিজেপির ভবিষ্যতবাণী ক্রমশ জোরালো হচ্ছে। কয়েকদিন আগেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন, ‘তৃণমূল দলটাকে খুঁজে পাওয়া যাবে না।’
রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশের মতে সেই পথেই এগোচ্ছে তৃণমূল। একুশের নির্বাচনের আগে ক্রমশ চওড়া হচ্ছে শাসক শিবিরের গোষ্ঠীদ্বন্দ্বের ফাটল। মন্ত্রী সাধন পান্ডে ও বিধায়ক পরেশ পালের ডুয়েলের পর ফের প্রকাশ্যে মন্ত্রী রাজিব বন্দ্যোপাধ্যায় ও অরূপ রায়ের গোষ্ঠীদ্বন্দ্ব। শনিবার বেনামী ভাষায় দলীয় নেতৃত্বের বিরুদ্ধে বিদ্রোহের সুর চড়িয়েছিলেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। যদিও ঝটপট ড্যামেজ কন্ট্রোল করতে আসরে নেমেছিলেন ফিরহাদ হাকিম। তবে ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের তৃণমূলের অন্দরে অস্বস্তি। এবার নাম না করে রাজীব বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন প্রাক্তন মন্ত্রী অরূপ রায়।
নাম না করে এদিন মন্ত্রীর বিরুদ্ধে অরূপ রায় বলেন, ‘যারা যত বেশি ব্ল্যাকমেলার। তাদের গলার জোর তত বেশি। তাদের কাজ ব্ল্যাকমেল করে বড় পদ পাওয়া। ভাঙা কাঁসির আওয়াজ বেশি বলে না। যাদের পায়ের নখ থেকে মাথার চুল পর্যন্ত দু্র্নীতিতে ভরা তারা বেশি চিৎকার করে। তাতে কিছু যায় আসবে না। যোগ্যতার থেকে অনেক বেশি তাকে দিয়েছে দল।’ যদিও অরূপ রায় তাঁর মন্তব্যের মাঝে একবারও বনমন্ত্রীর নাম উল্লেখ করেননি। তবে রাজনৈতিক মহলের অনেকেই বলছেন, রাজীব বন্দ্যোপাধ্যায় এবং অরূপ রায়ের মধ্যে সম্পর্ক যে ভাল নয় তা সকলেরই জানা। আর বেসুরো রাজীবকে আক্রমণ শানাতে গিয়ে যেন সেই দ্বন্দ্বই আরও প্রকট হল।

Related Articles

Back to top button
Close