fbpx
দেশহেডলাইন

মন্ত্রিসভার বৈঠকের পরেই করোনায় আক্রান্ত মন্ত্রী, ছিলেন এই রাজ্যের মুখ্যমন্ত্রীও!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মন্ত্রিসভার বৈঠকে যোগ দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই মধ্যপ্রদেশের এক মন্ত্রীর করোনা কোভিড পজিটিভ ধরা পড়ল। জানা গিয়েছে, ওই বৈঠকে মুখ্যমন্ত্রী নিজেও উপস্থিত ছিলেন। শিবরাজের মন্ত্রিসভার ওই সদস্যের নাম অরবিন্দ ভাদোরিয়া ।

সূত্রের খবর, শুক্রবার রাতেই মধ্যপ্রদেশের ওই মন্ত্রীর কোভিড টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। উল্লেখ্য, মধ্যপ্রদেশের রাজ্যপাল লালজি ট্যান্ডনের শেষকৃত্যের অনুষ্ঠানেও শিবরাজ সিং চৌহানের সঙ্গেই ছিলেন অরবিন্দ ভাদোরিয়া। মুখ্যমন্ত্রীর সঙ্গে একই গাড়িতে করে তিনি লখনউয়ে যান। মঙ্গলবার উত্তরপ্রদেশের লখনউয়ের হাসপাতালে মৃত্যু হয় লালজির। বার্ধক্যজনিত অসুস্থতার কারণ ক’দিনের ছুটিতে বিহারের বাড়িতে গিয়েছিলেন। বাড়িতে অসুস্থ বাড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। কিন্তু, প্রবীণ রাজ্যপালকে বাঁচানো যায়নি।

ভিডিও বার্তায় নিজেই করোনায় আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন অরবিন্দ ভাদোরিয়া। মধ্যপ্রদেশের এই মন্ত্রী জানান, তাঁর কোনও উপসর্গ নেই। এই ক’দিন যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, প্রত্যেককে করোনা টেস্ট করিয়ে নেওয়ার জন্য তিনি আর্জি জানান।

উল্লেখ্য, মধ্যপ্রদেশে এখনও অবধি ২৫ হাজার ৪৭৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৭৮০ জনের। গত ২৪ ঘণ্টায় শিবরাজ সিং চৌহানের রাজ্যে ৬৩২ জনের কোভিড পজিটিভ ধরা পড়েছে। মৃত্যু হয়েছে ১০ জনের। রাজ্যে অ্যাক্টিভ করোনা আক্রান্তের সংখ্যা ৭,৩৩৫। সুস্থ হয়ে উঠেছেন ১৭ হাজার ৩৫৯ জন।

Related Articles

Back to top button
Close