দেশহেডলাইন

দিল্লির মসনদ ধরে রাখবেন কেজরিওয়াল, দাবি আপ নেতা সঞ্জয় সিংয়ের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বুথ ফেরত সমীক্ষা তো আগেই ছিল এবার অরবিন্দ কেজরীওয়ালের দিল্লির মসনদ ধরে রাখার সম্ভাবনাকে আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন আপ নেতা সঞ্জয় সিং।  সঞ্জয় সিং-য়ের দাবি অরবিন্দ কেজরিওয়ালের নেতৃত্বে দিল্লিতে ক্ষমতা ধরে রাখবে আপ। রবিবার আত্মবিশ্বাসের সঙ্গে এমনই জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: উদ্বোধনের এক বছরের মধ্যেই নামখানার হাতানিয়া-দোয়ানিয়া সেতুতে ফাটল

শনিবারই শেষ হয়েছে দিল্লির বিধানসভা নির্বাচন। এই নির্বাচনে মূল লড়াই হয়েছে আপ বনাম বিজেপির। ব্যাপক নির্বাচনী প্রচার চালিয়েছে দুই দলই। বিজেপি যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, দলের জাতীয় সভাপতি জগত প্রকাশ নাড্ডাকে দিয়ে নির্বাচনী জনসভা করিয়েছে। অন্যদিকে পিছিয়ে ছিল না আপও। প্রায় প্রতিদিনই দিল্লির বিভিন্ন জায়গায় রোড শো করেছেন অরবিন্দ কেজরিওয়াল।

আরও পড়ুন: পিকে ব্যানার্জির অবস্থা স্থিতিশীল

রবিবার সঞ্জয় সিং জানিয়েছেন, এক্সিট পোলের সমীক্ষা যে দিকে যাচ্ছে, তা থেকে স্পষ্ট সংখ্যাগরিষ্ঠতা নিয়েই ক্ষমতা ধরে রাখবেন অরবিন্দ কেজরিওয়াল। স্বাধীনতার পর এই প্রথমবার জনগণ উন্নয়নের জন্য ভোট দিয়েছে।
বিজেপির বিরুদ্ধে তোপ দেগে তিনি জানিয়েছেন, যারা রাজধানী জুড়ে ঘৃণা এবং হিংসা ছড়ানোর চেষ্টা করেছিল, তাদের যোগ্য জবাব দেবে দিল্লিবাসী। এই ধারা অন্যান্য রাজ্যে সম্প্রসারিত হলে স্বাস্থ্যকর গণতন্ত্র দেশজুড়ে প্রতিষ্ঠিত হবে। বিজেপি কি বলছে, তা বড় কথা নয়। দিল্লিবাসীর গণকন্ঠটাই প্রধান্য পেয়েছে।

Related Articles

Back to top button
Close