fbpx
কলকাতাহেডলাইন

আপনি মুখ খুললেই ৫০ হাজার ভোট ভেগে যায়, টুইটে মমতাকে কটাক্ষ তথাগতর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সদ্য মেঘালয়ের রাজ্যপালের পদ ছেড়ে রাজ্যে ফিরেছেন তথাগত রায়। ফিরেই গেরুয়া শিবিরে সক্রিয় হবার চেষ্টা করছেন। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, কেন্দ্রীয় নেতা মুকুল রায়ের সঙ্গে বৈঠক করেছেন। প্রধানমন্ত্রীর জন্মদিনে মোদিকে ‘ শ্রীকৃষ্ণের অবতার’ বলে টুইট করেন। শনিবার ফের টুইট করে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলের রাজ্যের প্রাক্তন বিজেপি সভাপতি।

শনিবার টুইট করে তথাগত রায় বলেছেন,’ মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ খুলতে নিষেধ করেছেন তাঁর রাজনৈতিক পরামর্শদাতা প্রশান্ত কিশোর। পিকে একেবারে কড়া ভাবে বলে দিয়েছেন, যে যাই বলুক একদম মুখ খুলবেন না। এক একবার আপনি মুখ খোলেন, ডহরবাবু, চপ-শিল্প, যৌনধর্ম, বিষ্ণুমাতা বলেন আর পঞ্চাশ হাজার ভোট ভেগে যায়! একদম চুপ। কিন্তু এত করেও আর ফাটা ডিমে তা দিয়ে কি ফল পাবে’?

আরও পড়ুন: বাংলা দিনদিন বোমা তৈরির কারখানায় পরিণত হচ্ছে, বিস্ফোরক ধনকর

উল্লেখ্য, চপ শিল্পের কথা বলে বিরোধীদের প্রবল সমালোচনার মুখে পড়েছিলেন মুখ্যমন্ত্রী। বিরোধীদের অভিযোগ, রাজ্য শিল্প আনতে পারছেন না মমতা। তাই এখন চপভাজাকেও শিল্প বলছেন। প্রসঙ্গত, রাজ্যে ফিরে রাজনীতিতে সক্রিয় হওয়ার চেষ্টায় তথাগত রায়। সেই কৌশলের অঙ্গ হিসেবে এদিন টুইটের মুখ্যমন্ত্রীকে আক্রমণ শানালেন এই প্রবীণ রাজনীতিক। এমনটাই মনে করছেন রাজ‌্যের রাজনীতির কারবারিরা।

Related Articles

Back to top button
Close