fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনায় আক্রান্ত আসানসোল-দুর্গাপুরের পুলিশ কমিশনার 

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: করোনায় আক্রান্ত হলেন আসানসোল-দুর্গাপুরের পুলিশ কমিশনার সুকেশ জৈন। পশ্চিম বর্ধমান জেলা প্রশাসন ও পুলিশ সূত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরে পুলিশ কমিশনার শারীরিকভাবে অসুস্থ বোধ করছিলেন। তার কিছু উপসর্গও দেখা দেয়। এরপর চিকিৎসক তার লালারস বা সোয়াব পরীক্ষার সিদ্ধান্ত নেন। সেই মতো বুধবার তার লালরসের নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। রাজ্য সরকারের তরফে তাকে বাড়িতে থেকে কাজ করতে বলা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, কমিশনার গত তিনদিন ধরে বাড়িতেই কাজ করছেন। সরকারের তরফে তাকে বাড়িতে থেকে কাজ করার জন্য বলা হয়েছে বলে, এদিন পুলিশ কমিশনারেট সূত্রে জানা গেছে।
এদিকে, পুলিশ কমিশনার করোনা আক্রান্ত হওয়ায় আসানসোল দূর্গাপুর পুলিশ মহলে আতঙ্ক ছড়িয়েছে। কেননা, ইতিমধ্যেই রানিগঞ্জ, অন্ডাল দূর্গাপুর পুলিশের ২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন৷ কমিশনারের সঙ্গে ফোনে যোগাযোগ করা যায়নি।
এদিকে, আসানসোল জেলা হাসপাতালের কর্মী আবাসনের বাসিন্দা জেলা সিএমওএইচ অফিসের এক কর্মীর পরিবারের তিনজনের লালারসের পরীক্ষার রিপোর্ট বৃহস্পতিবার পজিটিভ হয়েছে। ঐ কর্মী দুদিন আগেই করোনা আক্রান্ত হয়ে দূর্গাপুরের কোভিড ১৯ হাসপাতালে ভর্তি রয়েছেন। জানা গেছে, ঐ কর্মীর পরিবারের আক্রান্ত হওয়া একজন আসানসোল জেলা হাসপাতালের কর্মী। তিনি দুদিন আগে পর্যন্ত জেলা হাসপাতালের সিসিইউতে কাজ করেছেন। স্বাভাবিকভাবেই জেলা হাসপাতালে ও অন্য আবাসনগুলিতে থাকা কর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।
এদিকে, গত ২৪ ঘন্টায় ( বুধবার রাত থেকে বৃহস্পতিবার রাত পর্যন্ত) পশ্চিম বর্ধমান জেলায় নতুন করে ৬৫ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় এখানা পর্যন্ত করোনা আক্রান্তর সংখ্যা ৫৪৭।

Related Articles

Back to top button
Close