fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আসানসোলে সরকারি ও বেসরকারি বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৫

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: আসানসোলের জিটি রোডে যাত্রী বোঝাই দুটি সরকারি ও বেসরকারি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলো। আহত হয়েছেন ১৫ জন। তার মধ্যে সরকারি বাসের চালক  আহত অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন। পূর্ব বর্ধমানের বাসিন্দা  আহত বাস চালকের নাম বিশ্বজিৎ দাস (৫৪) । বাকিদের প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। শনিবার দুপুর দেড়টা নাগাদ আসানসোল দক্ষিণ থানার গোধূলি মোড়ের কাছে এই ঘটনাটি ঘটেছে । এই ঘটনার জেরে আসানসোলের জিটি রোডে ঘন্টা খানেকের জন্য যান চলাচল ব্যহত হয়। আসানসোল দক্ষিণ থানার পুলিশ ক্রেন দিয়ে ক্ষতিগ্রস্থ বাসদুটিকে নিয়ে যায়। তারপর জিটি রোডে যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, এদিন দুপুর দেড়টা নাগাদ সাঁইথিয়া আসানসোল রুটের একটি বেসরকারি বাস যাত্রী নিয়ে আসানসোল সিটি বাসস্ট্যান্ডে আসছিলো। আসানসোলের জিটি রোডে গোধূলি মোড়ের কাছে ঐ বাসের সামনের চাকা ফেটে যায়। সেই কারনে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। বাসটি জিটি রোডের ডিভাইডার ভেঙ্গে পাশের লেনে চলে যায়। সেই সময় আসানসোল সিটি বাসস্ট্যান্ড থেকে আসানসোল কলকাতা রুটের একটি এসবিএসটিসির বাস কলকাতা যাচ্ছিলো।
সরকারি বাসটির সঙ্গে ঐ বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে দুটি বাসেরই চালকের কেবিন পুরোপুরি দুমড়ে মুচড়ে যায়। আশপাশের লোকেরা দৌড়ে আসেন। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার পুলিশ ঘটনাস্থলে আসে। আহতদের উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সরকারি বাসের চালক বিশ্বজিৎ দাসের আঘাত গুরুতর হওয়ায় তাকে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। পুলিশ জানায়, বেসরকারি বাসটির সামনের চাকার টায়ার ফেটে যাওয়ায় এই ঘটনাটি ঘটেছে।

Related Articles

Back to top button
Close