fbpx
হেডলাইন

আসানসোলের স্কুলে আলমারির তালা ভেঙে চুরি

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল:  স্কুলের অফিসের আলমারির তালা ভেঙে প্রায় ৬০ হাজার টাকা চুরি করে পালাল চোরদের দল। বুধবার রাতে এই ঘটনাটি ঘটেছে। জানা গেছে, নিরাপত্তা রক্ষী থাকা সত্বেও স্কুলের অফিসের দরজার তালা প্রথমে ভেঙে তারপর আলমারির তালা ভেঙে চোরেরা চুরি করে নিয়ে যায় ওই টাকা।

আসানসোল উত্তর থানার  কন্যাপুর ফাঁড়ি এলাকার কন্যাপুর হাইস্কুলে এই ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে এই ঘটনাটি জানাজানি হওয়ার পরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ স্কুলে আসে ও অভিযোগের ভিত্তিতে চুরির ঘটনার তদন্ত শুরু করে।

[আরও পড়ুন- করোনা যোদ্ধা চিকিৎসকের মৃত্যুতে তৈরি হয়েছে শূন্যতা, অভিভাবকহীন শ্যামনগরবাসী]

এই ঘটনা নিয়ে কন্যাপুর হাইস্কুলের প্রধান শিক্ষক জয়দেব বিশ্বাস বলেন, এখন স্কুলের একাদশ শ্রেণির ভর্তির প্রক্রিয়া চলছে। বুধবার বিকেল প্রায় সাড়ে চারটে পর্যন্ত সেই কাজ হয়। ভর্তির জন্য টাকা জমা পড়েছিল। সেই টাকা ব্যাঙ্কে জমা দেওয়ার কথা। কিন্তু বিকেল হয়ে যাওয়ায় সেই টাকা ব্যাঙ্কে পাঠানো যায়নি। স্কুলের অফিসের আলমারিতে রাখা হয়েছিল। স্কুলে পৌঁছে দেখি অফিসের দরজায় তালা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে।

তিনি আরও বলেন যে, প্রধান শিক্ষকের আলমারির তালা ভাঙা হয়নি। তা অক্ষত রয়েছে। প্রধান শিক্ষকের কাছ থেকে খবর পেয়ে কন্যাপুর ফাঁড়ির পুলিশ স্কুলে আসে।  চুরির ঘটনার লিখিত অভিযোগ দায়ের করেছেন স্কুলের প্রধান শিক্ষক। নিরাপত্তা রক্ষী থাকা সত্বেও কি করে স্কুলে চুরি হল, তা খতিয়ে দেখছে পুলিশ।

 

Related Articles

Back to top button
Close