fbpx
কলকাতাহেডলাইন

দিলীপ ঘোষের সভাপতিত্বে বিধানসভা নির্বাচন হবে, মন্তব্য বিজেপির মাইনোরিটি মোর্চা সভাপতির

মোকতার হোসেন মন্ডল: দিলীপ ঘোষের সভাপতিত্বে বিধানসভা নির্বাচন হবে বলে মন্তব্য করলেন বিজেপির মাইনোরিটি মোর্চার রাজ্য সভাপতি আলি হোসেন। তিনি এই প্রতিবেদককে জানান, দিলীপ দার জনপ্রিয়তা ও কর্মপদ্ধতি দলকে এগিয়ে নিয়ে গেছে। দল তার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। আগামী নির্বাচনে তাঁর সভাপতিত্বে বিজেপি ক্ষমতায় আসবে।

এছাড়া এক প্রেস বিবৃতিতে বিজেপির মাইনোরিটি মোর্চার ওই সভাপতি বলেন, বাংলা মায়ের দামাল ছেলে বাংলা বিজেপির রাজ্য সভাপতি ও মেদিনীপুরের সাংসদ, জনদরদী নেতা মাননীয় দিলীপ ঘোষ মহাশয়ের নেতৃত্বকে সংখ্যালঘু মোর্চা সমর্থন করে । দিলীপ বাবু মূলত একজন সত্যিকারের বাংলার মানবিক মুখ । তিনি তার সাংসদ এলাকার উন্নয়নের যাবতীয় সামগ্রী মুসলিম ভাই বোনদের বণ্টন করেছেন যথাযত । কেন্দ্রীয় সরকারের প্রকল্প সংখ্যালঘু এলাকায় বণ্টন করেছেন তাই দিলীপ ঘোষ সংখ্যা লঘুদের মন জয় করেছেন । পরিস্কার ভাষী হওয়ার কারণে তাকে অনেকে সমালোচনা করলেও আমরা তাকে জননেতা হিসেবে মনে করি ।

তিনি আরও জানান, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাংলায় যে একটি পরিবর্তন হবে সে কথা একটি শিশুও জানে। বাংলায় বিজেপি দুর্বার গতিতে এগিয়ে আসছে । ২০১৯ লোকসভা নির্বাচনে ১৮ টি সাংসদ জিতে তার প্রমাণ দিয়েছে । বিজেপির মোর্চা সভাপতি আলি হোসেন বিবৃতিতে জানান, ৩০ বছর কংগ্রেস, ৩৫ বছর বামফ্রন্ট এবং ১০ বছর টিএমসি সরকার মুসলিমদের জন্য কিছুই করেনি। মুসলিম সমাজ দিনের পর দিন পিছিয়ে পড়েছে । সাচার কমিটির রিপোর্ট তার প্রমাণ ।

Related Articles

Back to top button
Close