fbpx
অফবিটপশ্চিমবঙ্গহেডলাইন

প্রয়াত বন্ধুর স্মরণে কাকদ্বীপের ১৫০ জনকে সহায়তা

ভাস্করব্রত পতি, কাকদ্বীপ : গৌতম পাত্র মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে এদিন দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ এবং নামখানাতে আমফান ঝড়ঝঞ্ঝাতে বিদ্ধস্ত মানুষদের সহায়তা করা হল। সুদূর পশ্চিম মেদিনীপুরের সবং থেকে এসে ত্রাণ বিলি করলেন প্রয়াত শিক্ষক গৌতম পাত্রের বন্ধুবান্ধবরা। এর আগে পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

 

 

প্রথমেই নারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের গনেশনগর গ্রামের ১০০ জনকে দেওয়া হোলো ত্রিপল সহ চাল, আলু, পেঁয়াজ, মশলা ইত্যাদি। স্থানীয় অল ফ্রেণ্ডস ক্লাব এর সহায়তায় বিলি করা হয়। উপস্থিত ছিলেন কাকদ্বীপ কলেজের ইতিহাসের অধ্যাপক মৃত্যুঞ্জয় প্রামাণিক, পূর্ণ চন্দ্র ভুঁইয়া, সরোজ দে, সব্যসাচী দাস, জয়দেব বারিক, শান্তনু অধিকারী প্রমুখ।

 

 

এরপর রামরতনপুর বাপুজী হাইস্কুলে মোট ৫০ জনকে ত্রান দেওয়া হয়। আমফান ঝড়ে প্রচুর পরিমাণে ক্ষয়ক্ষতি হয়েছে এখানকার মানুষের। পানবরোজের ক্ষতি সবচেয়ে বেশি। এদিন গৌতম পাত্র মেমোরিয়াল ট্রাস্ট এর পক্ষে পূর্ণচন্দ্র ভুঁইয়া জানান, প্রয়াত শিক্ষক গৌতম পাত্র সাধারণ মানুষের কথা ভাবতেন। আজ সে নেই। এমতবস্থায় এই দুর্দিনে তাঁর স্মরণে দুঃস্থদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেওয়া হয়েছে।

Related Articles

Back to top button
Close