fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দিলীপ ঘোষের ওপর হামলা, নদিয়া জুড়ে পথ অবরোধ বিজেপির

অভিষেক আচার্য, কল্যাণী: উত্তর ২৪ পরগনায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর আক্রমণের প্রতিবাদে নদিয়ার রানাঘাটে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করলেন বিজেপি কর্মী-সমর্থকরা। বিজেপির রাজ্যের কিষান মোর্চা সভাপতি ও দক্ষিণের সভাপতি অশোক চক্রবর্তীর নেতৃত্বে এই প্রতিবাদ আন্দোলন ও অবরোধ হয়। ঘটনাস্থলে রানাঘাট থানার বিশাল পুলিশবাহিনী।

এই বিষয়ে অশোক চক্রবর্তী বলেন, শাসক দলের গুন্ডাবাহিনীর হাতে আক্রান্ত হয়েছেন দিলীপ ঘোষ। সেই হামলার প্রতিবাদে আমাদের এই পথ অবরোধ। অবিলম্বে দোষীদের গ্রেফতার করতে হবে বলে জানান অশোকবাবু। পাশাপাশি দিলীপ ঘোষের ওপর হামলার প্রতিবাদে নদিয়ার জাগুলির মোড়েও পথ অবরোধ করেন বিজেপির কর্মী-সমর্থকরা। জেলা জুড়ে এই পথ অবরোধ হয়েছে।

উল্লেখ্য, এদিন উত্তর ২৪ পরগনার রাজারহাটে দিলীপ ঘোষের ওপর হামলার অভিযোগ ওঠে। অভিযোগ, রাজারহাটে প্রাতঃভ্রমণে গিয়েছিলেন তিনি। সেখানেই তাঁর ওপর হামলা করা হয় বলে অভিযোগ বিজেপির রাজ্য সভাপতির। আরো অভিযোগ, বাজারে তাঁদের ঢুকতে দেওয়া হয়নি। চেয়ার ভেঙে ফেলা হয়, ভাঙা হয় গাড়ির কাঁচও। এই হামলা নতুন নয়। সামান্যতম গণতন্ত্র নেই, শাসকদকলকে নিশানা দিলীপের। এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে কংগ্রেস ও বাম দল।

Related Articles

Back to top button
Close