fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

দিলীপ ঘোষের কনভয়ে হামলা, কাঠগড়ায় গোর্খা জনমুক্তি মোর্চা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কনভয়ে হামলার অভিযোগ উঠল। দেখানো হয় কালো পতাকা। গো ব্যাক স্লোগানও দেওয়া হয়। এদিকে এই ঘটনায় কাঠগড়ায় তোলা হল গোর্খা জনমুক্তি মোর্চাকে। যদিও এই ঘটনার পরিপ্রেক্ষিতে দিলীপ ঘোষের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

জানা গিয়েছে, এদিন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জয়গাঁতে জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন। যাওয়ার পথে দলসিংপাড়াতে ব্যাপক উত্তেজনা তৈরি হয়। পুলিশের দাবি, পঁচিশটি বাইক নিয়ে র‍্যালির অনুমতি নিয়েছিল বিজেপি। অনুমতি না থাকা সত্ত্বেও কমপক্ষে একশোটি বাইক নিয়ে র‍্যালি করার চেষ্টা করেন দিলীপ ঘোষ। তাই তাঁর ওই রাজনৈতিক কর্মসূচিতে বাধা দেয় পুলিশ। ব্যাপক বচসাও বাঁধে দু’পক্ষের। পুলিশের কর্ডন ভেঙে বেআইনিভাবে বাইক র‍্যালি চালিয়ে যাওয়ার অভিযোগ ওঠে দিলীপ ঘোষের বিরুদ্ধে।

                আরও পড়ুন: করোনার বিস্তার ঠেকাতে ধূমপান নিষিদ্ধ তুরস্কে

এরপর জয়গাঁর মঙ্গলাবাড়িতে পৌঁছয় র‍্যালি। অভিযোগ, সেখানে বিজেপি রাজ্য সভাপতির কনভয় লক্ষ্য করে পাথরবৃষ্টি হয়। দিলীপ ঘোষকে ঘিরে চলে গো ব্যাক স্লোগান। তাঁকে কালো পতাকাও দেখানো হয়। এরপর কোনওক্রমে সভায় হাজির হন তিনি। দিলীপ ঘোষের পাশাপাশি কালচিনির বিধায়ক উইলসন চম্প্রামারির গাড়িও ভাঙচুর করা হয়।

অভিযোগ, গোর্খা জনমুক্তি মোর্চার সমর্থকরা এই কাণ্ড ঘটিয়েছে। যদিও গেরুয়া শিবিরের অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে গোর্খা জনমুক্তি মোর্চা। এই ঘটনার পরিপ্রেক্ষিতে এখনও বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

Related Articles

Back to top button
Close