fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

চাল না পেয়ে পঞ্চায়েত সদস্যার বাড়িতে হামলা, গলসিতে গ্রেফতার হামলাকারী

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: খাদ্য সামগ্রী না পেয়ে পঞ্চায়েত সদস্যার বাড়িতে চড়াও হয়ে হামলা ও মারধরের ঘটনায় জড়িত এক ব্যক্তিকে গ্রেফতার করলো পুলিশ। ধৃতের নাম বিশ্বনাথ বাউড়ি। পূর্ব বর্ধমানের গলসি থানার সিমাসিমি গ্রামে তাঁর বাড়ি। পঞ্চায়েত সদস্যার অভিযোগের ভিত্তিতে রবিবার রাতে গলসি থানার পুলিশ তাঁকে গ্রেফতার করে। সোমবার ধৃতকে পেশ করা হয় বর্ধমান আদালতে। সিজেএম রতন কুমার গুপ্তা যদিও ধৃতের জামিন মঞ্জুর করেছেন।

আরও পড়ুন: রেশনের খাদ্য সামগ্রী না মেলায় বর্ধমানে খাদ্য দপ্তরের অফিসে বিক্ষোভ জনতার 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, পঞ্চায়েতের দেওয়া চাল না পেয়ে বিশ্বনাথ বাউড়ি স্থানীয় শিড়োরাই পঞ্চায়েতের সদস্যা দুলু বাউড়ির উপর চটে যায়। রবিবার বেলা ১১ টা নাগাদ সে পঞ্চায়েত সদস্যার বাড়িতে চড়াও হয়। পঞ্চায়েত সদস্যা প্রতিবাদ করলে বিশ্বনাথ তাঁকে ও তাঁর স্বামীকে গালিগালাজ করে। সদস্যার স্মামীকে মারধোর করে বলে অভিযোগ। এই ঘটনা ঘিরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

স্থানীয় বাসিন্দারা বিশ্বনাথকে আটকে রেখে মারধর শুরু করেদেয়। খবর পেয়ে গলসি থানার পুলিশ সেখানে পৌঁছে বিশ্বনাথকে উদ্ধার করে পুরষা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গিয়ে চিকিৎসা করায়। পরে পঞ্চায়েত সদস্যার দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলা রুজু করলে বিশ্বনাথকে গ্রেপ্তার করে।

Related Articles

Back to top button
Close