fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা আবহে সবজি বাজারে হামলা, ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, রায়গঞ্জ: করোনা ভাইরাসের আতঙ্কে এলাকায় বাজার বসতে দেওয়া নিয়ে বচসা এবং তার জেরে রাস্তায় সবজি ফেলে দিয়ে ব্যাবসায়ীদের টাকাপয়সা ছিনতাই করার অভিযোগ উঠল একদল যুবকের বিরুদ্ধে। শনিবাত এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে রায়গঞ্জ থানার বারোদুয়ারি এলাকায়। এই ঘটনায় দুষ্কৃতীদের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে স্থানীয় ব্যবসায়ীরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে সরকারি নিয়ম মেনেই রায়গঞ্জ থানার বারোদুয়ারি এলাকায় প্রতিদিনের মতো শনিবার বাজার বসেছিল। এদিন সকালে আচমকাই কিছু যুবক এসে বাজারের সমস্ত সবজি রাস্তায় ফেলে দেয়। বাঁধা দিতে গেলে সবজি ব্যবসায়ীদের মারধর করে বলে অভিযোগ। পাশাপাশি ওই যুবকরা একটি পাইকারি সবজি ব্যবসায়ীর দোকানে ঢুকে সবজি ফেলে দিয়ে প্রায় ৭০ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায় বলে জানান ব্যবসায়ীরা।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। ওই যুবকদের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে স্থানীয় ব্যবসায়ীরা। অসীম দাস নামে এক ব্যবসায়ী জানিয়েছেন, কিছু যুবক বাজার বন্ধ করতে এসে আমার সবজি সহ কম্পিউটার ভেঙে দিয়ে প্রায় ৭০ হাজার টাকা নিয়ে পালিয়ে গিয়েছে। থানায় অভিযোগ করেছি।” খবর পেয়ে ঘটনাস্থলে আসে রায়গঞ্জ থানার পুলিশ। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Related Articles

Back to top button
Close