fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

নায়কচিত……মাথায় লোহার রডের আঘাত, সত্বেও রক্তাক্ত অবস্থাতেই দুষ্কৃতী ধরলেন যুবক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাড়িতে কেউ না থাকার সুযোগে কোলাপসিবল গেট ভেঙে লুটপাট চালাচ্ছিল দুই ডাকাত। সোমবার সন্ধেবেলা দক্ষিণ শহরতলির পাটুলি থানা এলাকার বাঘাযতীন কলোনির ঘটনা। কিন্তু অসীম সাহসিকতার পরিচয় দিয়েন তাদের সেই লুটপাট রুখে দিলেন শুভঙ্কর মুখোপাধ্যায় নামে এক যুবক। দুষ্কৃতীদের আটকাতে গিয়ে মাথায় লোহার রডের আঘাতে আহত হন তিনি নিজেও। কিন্তু তার শক্ত ভয় না পেয়ে তাদের ধাওয়া করে হাতেনাতে ধরেন এবং বাসিন্দাদের সাহায্যে একজন দুষ্কৃতীকে পুলিশে তুলে দেন। যদিও অপরজন পালিয়ে যেতে পেরেছে।
 পুলিশ জানিয়েছে, আহত যুবক শুভঙ্কর মুখোপাধ্যায় কিছু ব্যক্তিগত কাজে বাড়ির বাইরে গিয়েছিলেন। এদিন সন্ধেয় শুভঙ্কর বাড়ি ফিরে দেখেন, বাড়ির কোলাপসিবল গেট ভাঙা। এরপর বাড়ির ভিতরে ঢুকে দেখেন, ঘরে দুই যুবক লুটপাট চালাচ্ছে। শুভঙ্করকে ঘরে ঢুকতে দেখেই তারা পিছনের দরজা দিয়ে পালানোর চেষ্টা করে। শুভঙ্কর তাদের তাড়া করেন। একজন তাকে ছুরি দিয়ে মারতে যায়, অপরজন শুভঙ্করের মাথায় লোহার রড দিয়ে মেরে পালিয়ে যায়। কিন্তু
রক্তাক্ত হয়েও ধৈর্য নিয়ে তিনি দুই ডাকাতকে তাড়া করেন। ল্যাপটপ-সহ এক দুষ্কৃতীকে জাপটে ধরে ফেলেন যুবক। আরেকজন নাগাল ফস্কে পালিয়ে গেলেও তার সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Related Articles

Back to top button
Close