fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

সীমান্তে গ্যাস সিলিন্ডারের মধ্যে ইয়াবা ট্যাবলেট পাচারের চেষ্টা, গ্রেফতার মহিলা পাচারকারী

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: সীমান্তে গ্যাস সিলেন্ডারের মধ্যে ইয়াবা ট্যাবলেট পাচারের চেষ্টা। গ্রেফতার করা হয়েছে মহিলা পাচারকারীকে।বসিরহাট থানার ভারত বাংলাদেশ ঘোজাডাঙা সীমান্ত ঘটনা। এদিন রাতের অন্ধকারে এক মহিলা গ্যাস সিলেন্ডার নিয়ে সীমান্তের জিরো পয়েন্টে দিকে যাচ্ছিল।

১৫৩ নম্বর ব্যাটেলিয়ানে জি কোম্পানি জওয়ানদের সন্দেহ হয়। মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে চক্ষু চড়কগাছ। সীমান্তরক্ষীরা কাছে স্বীকার করে ওই গ্যাস সিলেন্ডার মধ্যে প্রায় এক হাজার ইয়াবা ট্যাবলেট বাংলাদেশে পাচার করার উদ্দেশ্য ছিল। যার বাজারমূল্য প্রায় ৪ লক্ষ্য ৭৫ হাজার টাকা।

আরও পড়ুন:বিদেশ মন্ত্রীর পরে এবার করোনায় আক্রান্ত খোদ পাক স্বাস্থ্যমন্ত্রী জাফর মির্জা

ওই মহিলা পাচারকারী নাম নার্গিস বেগম। গ্রেফতার করে বিএসএফ মহিলার বাড়ি ঘোজাডাঙা সীমান্তের পানিতর গ্রামে। ফাঁকা গ্যাস সিলেন্ডার মধ্য দিয়ে ইয়াবা ট্যাবলেট উদ্ধার হওয়ায় অভিনব পাচার রুখল বিএসএফ।এই মহিলা পাচারকারী সঙ্গে অন্যকোন বড় চক্র আছে কিনা সেটাও তদন্ত করে দেখছে ১৫৩ নম্বর ব্যাটালিয়নের সীমান্তরক্ষী বাহিনীর আধিকারিক প্রদীপ কুমার,ও অমরেশ কুমার। উদ্ধার হওয়া ইয়াবা ট্যাবলেট শুল্ক দফতরের হাতে তুলে দেওয়া হয়েছে। ধৃত মহিলা পাচারকারীকে বসিরহাট থানায় পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার মহিলা পাচারকারীকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।

Related Articles

Back to top button
Close